শিরোনাম:

নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রীর মামলা দায়ের

বিনোদন ডেস্ক
১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 6:42
নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রীর মামলা দায়ের

সাবেক মিস ইন্ডিয়া ও ‘আশিক বানায়া আপনে’ ছবির অভিনেত্রী তনুশ্রী দত্তকে যৌন হয়রানি করার অভিযোগে বলিউডের শক্তিশালী অভিনেতা নানা পাটেকর, কোরিওগ্রাফার গণেশ আচার্যসহ চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

বৃহস্পতিবার (১১ অক্টোবর) মুম্বাইয়ের ওশিওয়াড়া থানায় এ মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর অভিনেত্রী তনুশ্রী দত্তের জবানবন্দি নিয়েছে পুলিশ। এ সময় তার আইনজীবী নিতীন সাতপুত সঙ্গে ছিলেন। 

নিতীন সাতপুত সাংবাদিকদের বলেন, ‘তনুশ্রী দত্তের পুরো জবানবন্দিই ইংরেজিতে রেকর্ড করা হয়েছে। পুলিশ প্রথমে মারাঠি ভাষায় লিখা শুরু করলেও আমাদের অনুরোধে তা ইংরেজিতে লিখা হয়েছে। যেন তনুশ্রী নিজে পরবর্তীতে সব বুঝতে পারে।

এর আগে মামলার সুবিধার্থে বুধবার মুম্বাই পুলিশ ও মহিলা কমিশনের কাছে ৪০ পৃষ্ঠার একটি নথি জমা দেন তনুশ্রী দত্তের এ আইনজীবী। 

‘হর্ন ওকে প্লিজ’ ছবির শুটিং সেট থেকে বের হয়ে আসার পথে তনুশ্রীর গাড়িতে অজ্ঞাত কিছু লোকের অতর্কিত হামলা চালানোর ঘ্টনায় ২০০৮ সালে একটি মামলা দায়ের করেছিলেন তনুশ্রীর বাবা তপন কুমার দত্ত।

এর পর অভিনেত্রী তনুশ্রী অভিযোগে জানিয়েছিলেন- ওই দিন শুটিং সেটে অভিনেতা নানা পাটেকর তার সঙ্গে যৌন হয়রানিমূলক আচরণ করেছিলেন। পাটেকরের লোকেরাই তার গাড়িতে হামলা চালায়। 

উল্লেখ্য, ১০ বছর আগের সেই যৌন হয়রানির ঘটনা অস্বীকার করে সম্প্রতি আইনজীবীর মাধ্যমে অপবাদ তুলে নিয়ে ক্ষমা চাওয়ার জন্য তনুশ্র দত্তকে উকিল নোটিশ পাঠান নানা পাটেকর। 

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2