শিরোনাম:

নরসিংদী-১ আসনে হিরুর সবুজ সংকেত

খন্দকার শাহিন
১১ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 1:27
নরসিংদী-১ আসনে হিরুর সবুজ সংকেত

এক সময় নরসিংদীর দক্ষিণাঞ্চল সদর উপজেলায় নুরালাপুর, মহিষাশুরা, কাঠাঁলিয়া, পাইকারচর, দরদিগলদী ইউনিয়নগুলো ধানের শীষের ভোট ব্যাংক ছিল। এসব ইউনিয়নে বিএনপি বর্তমানে অস্তিত্ব সংকটে। তাতে বিএনপির বাঁধ ভেঙে নৌকার ঘাঁটি হিসেবে পরিণত হয়েছে।

এর ধারাবাহিকতায় আসন্ন জাতীয় একাদশ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সবুজ সংকেত পেয়ে বাংলাদেশ সরকারের পানি সম্পাদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতীক) তার নির্বাচনী এলাকায় দিনে রাতে জনসভা ও উন্নয়নের প্রচার চালিয়ে যাচ্ছেন।

তিনি বুধবার (১০ অক্টোবর) বিকালে কাঠাঁলিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, নরসিংদীতে উন্নয়নের জোয়ার উঠেছে, মেঘনা নদীতে চরাঞ্চল বাসির স্বপ্নের সেতু প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ মাসেই উদ্বোধন করবেন। জেলা হাসপাতালকে ২৫০ শয্যায় উন্নীতকরণের জন্য গত শনিবার সকালে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। সেখানে বার তলা ভবন হবে, তাকে ৫০০ শয্যা করে মেডিকেল কলেজ হাসপাতাল করা হবে। তাছাড়া নৌকায় ভোট দিলে সবার স্বপ্ন পূরণ হবে।

প্রতিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশ মানুষ আওয়ামী লীগকে ভালোবাসে, দেশকে ভালোবাসে,বঙ্গবন্ধুকে ভালোবাসে, তার কন্যা শেখ হাসিনাকে ভালোবাসে যারা, তারা আজ একাত্তরের মুক্তিযোদ্ধাদের মত অতন্দ্র প্রহরী।

আয়োজিত জনসভায় কাঠাঁলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপাপ্ত সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হারুন-অর-রশীদ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জি.এম তালেব হোসেন ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার, নরসিংদী জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোতালিব পাঠান, নরসিংদী সদর উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভূইয়া ও সাধারণ আফতাব উদ্দিন ভূইয়া, মাধবদী শহর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সালাহ উদ্দিন আহম্মেদ, মাধবদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোশাররফ হোসেন প্রধান মানিক, নরসিংদী সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম সেলিম সিকু, মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানা, কাঠাঁলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুল আজিজ প্রমুখ।

ব্রেকিংনিউজ/এমজি

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2