শিরোনাম:

কৈলাশ আমার উরুতে হাত রেখে বলেছিল- ‘আহ, তুমি কত সুন্দর’

বিনোদন ডেস্ক
১০ অক্টোবর ২০১৮, বুধবার
প্রকাশিত: 6:31 আপডেট: 6:32
কৈলাশ আমার উরুতে হাত রেখে বলেছিল- ‘আহ, তুমি কত সুন্দর’

বলিউডে এখন যৌন নিপীড়ন বিরোধী আন্দোলন তুঙ্গে। মিস ইন্ডিয়া খ্যাত ‘আশিক বানায়া আপনে’ ছবির নায়িকা তনুশ্রী দত্ত অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনার পর সরব হয়ে উঠেছে গোটা বি-টাউন। 

এরইমধ্যে একে একে বলিউডের বর্ষীয়ান অভিনেতা অলোক নাথ, রজত কাপুর, লেখক চেতন ভগত, পরিচালক-প্রযোজক বিকাশ বেহল, কমেডিয়ান উৎসব চক্রবর্তীসহ অনেকের নামেই যৌন হেনস্তার অভিযোগ আনা হয়েছে। 

২০১৪ সালের মুক্তি পাওয়া ছবি আলোচিত ও বিখ্যাত ‘কুইন’ ছবির নায়িকা কঙ্গনা রানাওয়াত দুদিন আগেই ছবিটির পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন।   

এবার নতুন অভিযোগ সংগীতশিল্পী সোনা মহাপাত্রের। মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে বেশ কয়েকটি টুইট করে সোনা জানিয়েছেন, জনপ্রিয় সংগীতশিল্পী কৈলাশ খের নাকি তাকে বারবার হোটেল রুমে যেতে বলেছিলেন। এমনকি একটি গানের কাজের জন্য সোনা যখন কৈলাশের কাছে যান তখন নাকি কৈলাশ তার উরুতে হাত রেখে বলেছিল- ‘আহ, তুমি কত সুন্দর’।

কৈলাশ তার কাছ থেকে আপত্তিকরভাবে যৌন সুবিধা পেতে চেয়েছিল অভিযোগ করে সোনা বলেন, ‘তিনি আমাকে দিনের পর দিন জ্বালাচ্ছিলেন। আমরা একসঙ্গে ঢাকায় যাই। তখনও হোটেল রুমে যাওয়ার জন্য বারবার আমাকে ফোন দিচ্ছিলেন তিনি। কিন্তু আমি যাইনি।’

শুধু সেনা মহাপাত্রই নন, সম্প্রতি আরেক সুন্দরী ফটোসাংবাদিক অভিযোগ করেন, ২০০৬ সালে সাক্ষাৎকার নিতে গেলে কৈলাশ নাকি তার গা ছুঁয়ে দেখতে চেয়েছিলেন। 
 
ওই ঘটনা জানাজানি হলে গণমাধ্যমের মুখোমুখি হয়ে কৈলাশ ক্ষমা প্রার্থনা করে বলেন, ‘আমি নারীকে সম্মান করি। নারীর অসম্মান হয় এমন কিছু আমি চিন্তাও করি না।’

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2