শিরোনাম:

জনগণ এ রায়ের জবাব দেবে: রাজশাহীতে বুলবুল

স্টাফ করেসপন্ডেন্ট, রাজশাহী
১০ অক্টোবর ২০১৮, বুধবার
প্রকাশিত: 6:00 আপডেট: 6:01
জনগণ এ রায়ের জবাব দেবে: রাজশাহীতে বুলবুল

বিএনপিকে নিশ্চিহ্ন করে দেয়ার ষড়যন্ত্রের অংশ হিসেবে সরকারের ইশারায় তারেক রহমানসহ বিএনপি নেতাদের সাজা দেয়া হয়েছে মন্তব্য করে রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, ‘বিএনপি এ রায় মানে না, মানে না। জনগণ এ রায়ের জবাব দেবে।’

বুধবার (১০ অক্টোবর) দুপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় প্রত্যাখান করে মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

এসময় তারেক রহমানসহ বিএনপির নেতাদের বিরুদ্ধে দেয়া রায় প্রত্যাখান করে তা প্রত্যাহারের দাবি জানান বুলবুল।

রায় ঘোষণার পর বুধবার নগর বিএনপির নেতাকর্মীরা মালোপাড়া দলীয় কার্যালয়ের সামনে এবং জেলার নেতাকর্মীরা অলোকার মোড়ে অবস্থান নিয়ে বিক্ষোভ সমাবেশ করে। 

এ সময় পুলিশ তাদের ঘিরে রাখে। পুলিশি বাধার কারণে তারা বিক্ষোভ মিছিল বের করেত পারেনি।

রায় ঘোষণার পর নগর বিএনপির কার্যালয়ের সামনে জড়ো হন বিএনপির শতাধিক নেতাকর্মীরা। পরে সেখানে সমাবেশের আয়োজন করে তারা।

সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, নগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন প্রমুখ।

এদিকে, রায় ঘোষণার পর জেলা বিএনপির নেতাকর্মীরা নগরের রাণীবাজার অলোকার মোড়ে অবস্থান নেয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়। পরে টিএনটি অফিসের সামনে শতাধিক নেতাকর্মী জড়ো হয়ে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করে।

এসময় জেলা বিএনপির সভাপতি তোফাজ্জাল হোসেন তপু বলেন, ‘এ রায় দেশবাসী মানে না, মানবে না। কারণ এ সরকার ষড়যন্ত্র করে গ্রেনেড হামলায় তারেক রহমানসহ বিএনপি নেতাদের জড়িয়েছে।’

ব্রেকিংনিউজ/এসডিএম/এনএসএন

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2