শিরোনাম:

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিল দলে ফিরছেন মউরা

স্পোর্টস ডেস্ক
১০ অক্টোবর ২০১৮, বুধবার
প্রকাশিত: 4:46
আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিল দলে ফিরছেন মউরা

রাশিয়া বিশ্বকাপের পর নতুন করে দল গোছানোর কাজ শুরু করেছেন ব্রাজিল কোচ তিতে। এরই মধ্যে বিশ্বকাপ পরবর্তী যুক্তরাষ্ট্র ও এস সালভাদরের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে ব্রাজিল। তবে ২০২২ সালের কাতার বিশ্বকাপকে সামনে রেখে তারুণ্য ও অভিজ্ঞতার মিশেলে দল গড়তে চান তিতে। 

এই লক্ষ্যে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে আসন্ন আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ব্রাজিল দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন লুকাস মউরা। ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড টটেনহ্যাম হটস্পারের হয়ে খেলেন। 

২০১৬ সালের জুনে কোপা আমেরিকায় ইকুয়েডরের বিপক্ষে ব্রাজিলের জার্সি গায়ে মাঠে নামার ২ বছরেরও বেশি সময় পর আবারও জাতীয় দলে ফিরছেন মউরা। 

মূলত গ্রেমিওর ব্রাজিলিয়ান স্ট্রাইকার এভারটন চোটে পড়ায় মউরার সুযোগ মিলেছে। চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে ৮ ম্যাচে ৩ গোল করেছেন এই ফরোয়ার্ড।

এদিকে সৌদি আরব ও আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচকে সামনে রেখে ইনজুরি আক্রান্ত এভারটন ছাড়াও একাদশ থেকে বাদ পড়ছেন রিয়াল মাদ্রিদের তারকা লেফট ব্যাক মার্সেলো। 

উল্লেখ্য, আগামী ১২ অক্টোবর সৌদি আরব ও ১৬ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে মাঠে নামবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল।

ব্রেকিংনিউজ/এমআর

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2