শিরোনাম:

এক মঞ্চে চার সুপারস্টার!

বিনোদন ডেস্ক
৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 4:57
এক মঞ্চে চার সুপারস্টার!

নব্বই দশকের শুরুতে সালমান শাহ’র সাথে আর যার নাম উচ্চারিত হতো তিনি ওমর সানী। অন্যদিকে নব্বইয়ের শেষ ভাগে ঢাকাই চলচ্চিত্রে আগমন ঘটে আরেক তিন সুপারস্টার রিয়াজ, ফেরদৌস ও শাকিব খানের। ক্যারিয়ারের শুরুতেই রিয়াজ, ফেরদৌস সফলতা পেলেও শাকিব মূলত সুপারস্টার হিসেবে নাম লিখিয়েছেন ২০০৬ সালের দিকে এসে। এবার ঢাকাই চলচ্চিত্রের এই চার সুপারস্টারকে দেখা গেল এক মঞ্চে। 

সোমবার (৮ অক্টোবর) স্টার সিনেপ্লেক্স তাদের ১৪ বছর পূর্তি পালন করে। সন্ধ্যায় জন্মদিনের বর্ণিল আয়োজন শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন নানা অঙ্গনের তারকারা। আর এখানেই চার সুপারস্টার একসাথে ফ্রেমবন্ধি হন। 

স্টার সিনেপ্লেক্স তাদের হলে সফল ব্যবসা করা ১৪টি দেশীয় ছবিকে পুরস্কৃত করে। এ আয়োজনের মঞ্চেই  চারজনকে অনুষ্ঠানে পেয়ে মঞ্চে ডেকে নেন উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।

 মঞ্চে এসে তারা কথা বলেন সিনেপ্লেক্সের প্রতিষ্ঠাবার্ষিকী ও দেশের সিনেমা নিয়ে। চার নায়ককে একসঙ্গে দেখে হাততালিতে উচ্ছ্বাস প্রকাশ করেন উপস্থিত অতিথিরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ফারুক, শর্মিলী আহমেদ, আবুল হায়াত, পপি, জয়া আহসান, গিয়াসউদ্দিন সেলিম, সালাউদ্দিন লাভলু, অনিমেষ আইচ, মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, ভাবনা ও নাবিলা প্রমুখ।

ব্রেকিংনিউজ/জেআই

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2