শিরোনাম:

জবি ‘ইউনিট-১’এর ফল প্রকাশ হবে রবিবার

আরমান হাসান,জবি প্রতিনিধি
৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 4:27
জবি ‘ইউনিট-১’এর ফল প্রকাশ হবে রবিবার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) শ্রেণির ১ম বর্ষের ‘ইউনিট-১’ (বিজ্ঞান শাখা) ফলাফল প্রকাশের সম্ভাব্য দিন রবিববার (১৪অক্টোবর)।

মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে ‘ইউনিট-১’ এর ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি এবং লাইফ ও আর্থ অনুষদের ডিন অধ্যাপক ড. কাজী সাইফুদ্দিন এ কথা জানান।

তিনি আরও জানান, ‘ভর্তি পরীক্ষার উত্তর পত্র মূল্যয়ন প্রায় শেষের দিকে । পদার্থ ও রসায়নের কিছু প্রশ্নের উত্তর মূল্যায়ন বাকি আছে। বৃহস্পতিবারের মধ্যে খাতা মূল্যায়ন করা শেষ হবে। এর পরে আমরা রেজাল্ট শিট সাজিয়ে আগামী সপ্তাহের শুরুতে ফল প্রকাশ করবো।’

তিনি বলেন, ‘আমাদের উপাচার্য এখন ব্যস্ত। উপাচার্যের সাথে কথা বলে আগামী রবিবার ফল প্রকাশ করতে পারবেন বলে তিনি আশা ব্যক্ত করেন।’

উল্লেখ্য, গত ২৯শে সেপ্টেম্বর ইউনিট-১ এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল।এবার ‘ইউনিট-১’-এর ১১৭৮ টি আসনের বিপরীতে ২৬,৪১৪ জন শিক্ষার্থী লিখিত ভর্তি পরীক্ষার জন্য মনোনীত হয়েছিল । এর মধ্যে সকালের শিফটে ১৩,২৪১ জন এবং বিকালের শিফটে ১৩,১৬৪ জন শিক্ষার্থীর ভর্তি পরীক্ষা দিয়েছে।প্রতি আসনের জন্য ২২.৪২ জন শিক্ষার্থী পরীক্ষায় আংশ গ্রহন করেন।

ব্রেকিংনিউজ/এএইচ/জেআই

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2