শিরোনাম:

সোনমের ওপর ক্ষেপেছেন কঙ্গনা

বিনোদন ডেস্ক
৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 12:40 আপডেট: 8:45
সোনমের ওপর ক্ষেপেছেন কঙ্গনা
ছবি: (বাঁ দিক থেকে) সোনম কাপুর, কঙ্গনা রানাওয়াত

বলিউড অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্তের যৌন হেনস্তার অভিযোগে উত্তাল বলিউড। দিন কয়েক না পেরুতেই আবারও একই অভিযোগ। এবার এবার মুখ খুলেন কঙ্গনা রানাওয়াত। 

২০১৪ সালের ছবি ‘কুইন’। আর এ ছবি কঙ্গনাকে পৌঁছে দিয়েছিল জনপ্রিয়তার শিখরে। এই ছবিতে অভিনয়ের জন্য পেয়েছিলেন জাতীয় পুরস্কার। সেই ছবির পরিচালকেরই বিরুদ্ধে গর্জে উঠেন কঙ্গনা।

পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে অভিযোগ তুলে তিনি বলেন, শুটিংয়ের সময় বিকাশ নাকি তাকে প্রতিদিনেই জড়িয়ে ধরতেন। কখনও তার ঘাড়ে, গলায় মুখ গুঁজে দিতেন আবার কখনও শক্ত করে জড়িয়ে ধরে চুলের গন্ধও শুকতে শুরু করে দিত।

কঙ্গনার এমন অভিযোগ শুনে বলিউডের আরেক খ্যাতনামা অভিনেত্রী সোনম কাপুর বলেছেন, কঙ্গনার কথা মাঝে মাঝে বিশ্বাস করা বেশ কঠিন। কারণ তিনি তো অনেক কথাই বলেন।

সোনম কাপুরের এমন মন্তব্যে মেজাজ হারিয়েছেন কঙ্গনা। তিনি বলেন, আমার কথা বিশ্বাস করা কঠিন বলতে সোনম কী বুঝিয়েছে? আমার ‘মিটু’কাহিনী আমি জানাচ্ছি, তাকে বিচার করার অধিকার কে দিয়েছে?।

কঙ্গনা বলেন, ভালো অভিনেত্রী হিসেবে সোনম যেমন নিজের পরিচয় গড়ে তুলতে পারেননি। তেমনি তিনি একজন ভালো বক্তা, এমন কথাও কারো জানা নেই। তাছাড়া না বুঝেশুনে কোনো বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকতে বলবো।

ব্রেকিংনিউজ/এনকে

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2