শিরোনাম:

কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রারকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি
৯ অক্টোবর ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 11:21
কুষ্টিয়ায় সাব-রেজিস্ট্রারকে কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

কুষ্টিয়া সদরের সাব-রেজিস্ট্রার নূর মোহাম্মদ শাহকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার (৮ অক্টোবর) রাত ১১টার দিকে শহরের বাবুর আলী গেটের ভাড়া বাড়ি থেকে হাত-পা বাঁধা ও মারাত্মক জখম অবস্থায় নূর মোহাম্মদকে উদ্ধার করা হয়।

পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সাব-রেজিস্ট্রার নুর মোহাম্মদ শাহ শহরে একটি বহুতল ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকতেন। রাত ১১টার দিকে বাড়ির সিঁড়িতে কয়েকজন মানুষের দৌড়া-দৌড়ির শব্দ শুনে ওই বাড়ির অন্যান্য ভাড়াটিয়াসহ বাড়িওয়ালা বাইরে বেরিয়ে আসেন। এসময় কয়েকজনকে দৌড়ে তড়িঘড়ি করে সিঁড়ি দিয়ে নামতে দেখে তাদের সন্দেহ হয়। পরে তারা বাড়ির তিনতলায় উঠে নুর মোহাম্মদের বাসায় ঢুকে তাকে হাত-পা বাধা ও মারাত্বক জখম অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন।
 
এসময় পুলিশকে খবর দেয়া হলে ঘটনাস্থল থেকে মুমূর্ষ সাব-রেজিস্ট্রারকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান জানান, হাসপাতালে আসার আগেই নুর মোহম্মদ শাহ মারা যান। তার দুই হাতে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে।
 
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, নুর মোহম্মদের বাড়ি কুড়িগ্রামে। হত্যাকাণ্ডের সঠিক কারণ এখনো বের করা সম্ভব হয়নি। তবে কিছু আলামত উদ্ধারসহ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

ব্রেকিংনিউজ/এনএসএন

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2