শিরোনাম:

ছিনতাইয়ের সময় পুলিশের হাতে ২ ছিনতাইকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট
৮ অক্টোবর ২০১৮, সোমবার
প্রকাশিত: 6:34
ছিনতাইয়ের সময় পুলিশের হাতে ২ ছিনতাইকারী আটক

রাজধানীতে ছিনতাই করার সময় হাতেনাতে দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এসময় পুলিশ তাদের ধরতে গুলি ছুঁড়লে একজন আহত হন। আটককৃতরা হলেন, রফিকুল ইসলাম মুন্না ও আলামিন (১৯)।

সোমবার (৮ অক্টোবর) দুপুর ১২ টার দিকে রাজধানীর খিলগাঁওয়ের খিদমা হাসপাতালের পেছনে এ ঘটনা ঘটে। 

ঘটনার সময় বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রীর চিৎকার শুনে পুলিশ ছুটে আসে এবং তাদের আটক করে। এ সময় ছিনতাইকারীদের ধরতে পুলিশ গুলি ছুড়লে রফিকুল নামে একজন আহত হয়েছেন। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। অপরজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। 

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ‘দুপুরের দিকে খিদমা হাসপাতালের পেছনে মোটরসাইকেল করে দুই ছিনতাইকারী রিকসার আরোহী বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া এক ছাত্রীর পথরোধ করে। এসময় তাকে ভয়ভীতি দেখিয়ে ছিনতাই করছিলেন। ওই ঘটনাস্থলের পাশেই ছিল পুলিশের কয়েককজন সদস্য।’ 

তিনি বলেন, ‘ওই এসময় ছাত্রী চিৎকার দিলে তা শুনে তারা ছুটে আসেন এবং দুই ছিনতাইকারীকে ধরার চেষ্টা করেন। তখন তাদের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে এক ছিনতাইকারী এসআই সরোয়ারকে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ গুলি ছুড়ে। সেই গুলিতে ছিনতাইকারী রফিকুলের বাম পায়ের হাঁটুতে গুলিবিদ্ধ হন। অপর ছিনতাইকারী আলামিনকে আটক করা হয়।’

তিনি আরও জানান, ‘ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও ছুরি জব্দ করা হয়েছে।’ এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

ব্রেকিংনিউজ/টিটি/জেআই

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2