শিরোনাম:

রাঙ্গুনিয়ায় অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
৬ অক্টোবর ২০১৮, শনিবার
প্রকাশিত: 10:10
রাঙ্গুনিয়ায় অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী গ্রেফতার

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা এলাকা থেকে বিপুল পরিমাণ অস্ত্র ও গুলিসহ মো. সাইফুল ইসলাম (২৩) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (৫ অক্টোবর) রাতে দুর্গম পাহাড়ি এলাকা সরফভাটার কাইন্দারকুল এলাকায় অভিযান চালিয়ে মো. সাইফুল ইসলামকে গ্রেফতার করে। এসময় তার স্বীকারোক্তিতে মোট ১০টি অস্ত্র ও ২৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

উদ্ধার করা অস্ত্রের মধ্যে রয়েছে-একটি বিদেশি ও একটি দেশীয় তৈরি পিস্তল, ৩টি বন্দুক, ৩টি এলজি, ২টি পাইপগান ও ২৭ রাউন্ড গুলি।

শনিবার (৬ অক্টোবর) জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

নগরীর হালিশহর পু্লিশ লাইনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, ‘সাইফুল ইসলাম একজন পেশাদার অস্ত্র ব্যবসায়ী।  খুন ছিনতাই ও ডাকাতসহ তার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে। সে মধ্যম সরফভাটার কাইন্দারকুল গ্রামের ফজর বাপের বাড়ির আমির হোসেন প্রকাশ রোসাইয়ার পুত্র।’

গতকাল গোপন সংবাদে তার অবস্থান নিশ্চিত হয়ে তার বাড়িতে অভিযান চালালে সে ছদ্মবেশে কৌশলে বাড়ির পার্শ্বে ধান ক্ষেতে গিয়ে পালিয়ে থাকে। অভিযানকালে পুলিশ তার বাড়িতে তন্ন তন্ন করে খোঁজ করেও না পেয়ে আশেপাশের এলাকায় খোঁজাখুজি শুরু করে। 

একপর্যায়ে ধান ক্ষেতের বিল দিয়ে পালিয়ে যেতে দেখে পুলিশ তাকে ধাওয়া করে।  এসময় পুলিশ পুরো বিলটি ঘেরাও করে ফেলে। এক পর্যায়ে পুলিশ সদস্যরা বিলে ঝাপিয়ে পড়ে। কিন্তু বিলের মধ্যে পানি এবং কাদা থাকায় তাকে ধরতে পুলিশ সদস্যদের বেগ পেতে হয়।

পু্লিশ সুপার জানান, সন্ত্রাসী সাইফুল রাঙ্গুনিয়ার উকিল আহমেদ হত্যা মামলার অন্যতম আসামি। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে।

ব্রেকিংনিউজ/জেএম/এমআর

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2