শিরোনাম:

ইয়াবাসহ পুলিশ কর্মকর্তা গ্রেফতার

নড়াইল প্রতিনিধি
৬ অক্টোবর ২০১৮, শনিবার
প্রকাশিত: 7:09
ইয়াবাসহ পুলিশ কর্মকর্তা গ্রেফতার

নড়াইলে ১১০ পিস ইয়াবাসহ পুলিশের এক উপ-পরিদর্শককে (এসআই) গ্রেফতার করেছে করা হয়েছে। শনিবার (৬ অক্টোবর) ভোরে নড়াইল-কালনা সড়কের সদর উপজেলার নাকশী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার পুলিশ কর্মকর্তার নাম মানিক চন্দ্র সাহা (৩৬)। তিনি ফরিদপুরের ভাঙ্গা থানার নূরুল্লাহগঞ্জ গ্রামের মন্টু লাল সাহার ছেলে।

এ ঘটনায় নড়াইল সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে। পরে তাকে আদালতে পাঠালে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, গোপন সংবাদে সদর থানা পুলিশ এসআই মানিককে গ্রেফতার করে। তিনি লোহাগড়া থেকে মোটরসাইকেলে নড়াইলে আসার পথে তার দেহ তল্লাশি করে ওই ইয়াবা উদ্বার করা হয়।

নড়াইলের সিনিয়র এএসপি (সার্কেল) মো. মেহেদী হাসান জানান, গ্রেফতার মানিক চন্দ্র সাহার সর্বশেষ কুষ্টিয়া থেকে বদলি হয়ে রেলওয়ে পুলিশের হেডকোয়ার্টারে যোগদান করা কথা ছিল। তবে তিনি বর্তমানে মেডিকেল ছুটিতে ছিলেন। এর আগে দীর্ঘদিন ধরে নড়াইল সদর থানায় কর্মরত ছিলেন তিনি।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, এসআই মানিক একজন মাকদাসক্ত এবং ব্যবসায়ী। তার বিরুদ্ধে দীর্ঘদিনের অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

ব্রেকিংনিউজ/এনএসএন

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2