শিরোনাম:

জবির ‘ইউনিট-২’এর ভর্তি পরীক্ষা শুরু

আরমান হাসান, জবি করেসপন্ডেন্ট
৬ অক্টোবর ২০১৮, শনিবার
প্রকাশিত: 11:27 আপডেট: 11:28
জবির ‘ইউনিট-২’এর ভর্তি পরীক্ষা শুরু
ফাইল ছবি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের চার বছর মেয়াদি স্নাতক (সম্মান) শ্রেণির ‘ইউনিট-২’ (মানবিক শাখা)-এর ভর্তি পরীক্ষা শুরু হয়েছে। শনিবার (৬ অক্টোবর) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়সহ মোট চারটি কেন্দ্রে শুরু হয় এ পরীক্ষা। চলবে ১১টা ৩০ মিনিট পর্যন্ত। 

এবার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০০০১ থেকে ২১০৭৯৯ পর্যন্ত, পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে (আই.ই.আর, জবি) ২১০৮০০ থেকে ২১২৮৩৭ পর্যন্ত, বাংলাবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ২১২৮৩৮ থেকে ২১৪৫৩১ পর্যন্ত, ঢাকা কলেজিয়েট স্কুলে ২১৪৫৩২ থেকে ২১৫৫৭৮ পর্যন্ত এবং ঢাকা গভ: মুসলিম হাই স্কুলে ২১৫৫৭৯ থেকে ২১৬৭১৫ পর্যন্ত লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত রোলধারী পরীক্ষার্থীদের ভর্তি পরীক্ষা শুরু। 

উল্লেখ্য, আগামী শনিবারের লিখিত ভর্তি পরীক্ষার জন্য ৭৮৮টি (৭৭০+১৮) আসনের বিপরীতে ১৪ হাজার ৫৭১ জন শিক্ষার্থী মনোনীত হয়েছে। এতে আসন প্রতি লড়ছেন ১২ জন পরীক্ষার্থী।
 
সফলভাবে আবেদনকৃত পরীক্ষার্থীদের ভর্তি পরীক্ষার তারিখ, সময় ও আসন বিন্যাস আবেদনের সময়ে প্রদত্ত মোবাইল নম্বরে SMS -এর মাধ্যমে জানানো হয়েছে। এছাড়াও ভর্তি পরীক্ষার সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (www.jnu.ac.bd) পাওয়া যাবে।

ব্রেকিংনিউজ/এনকে

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2