শিরোনাম:

জঙ্গি আস্তানায় গ্রেনেড বিস্ফোরণ, কেয়ারটেকার আটক

ঘটনাস্থল থেকে জীবন মুসা
৫ অক্টোবর ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 10:02 আপডেট: 11:46
জঙ্গি আস্তানায় গ্রেনেড বিস্ফোরণ, কেয়ারটেকার আটক
ছবি: ব্রেকিংনিউজ.কম.বিডি

চট্টগ্রামের মীরসরাই উপজেলায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িতে বেশ কয়েকটি গ্রেনেড বিস্ফোরণ হয়েছে। ওই বাড়ির কেয়ারটেকারকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের পরিচালক (মিডিয়া) মুফতি মাহমুদ।

শুক্রবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে ঘটনস্থলে সাংবাদিকদের ব্রিফিং করেন মুফতি মাহমুদ। এসময় তিনি এতথ্য জানান।

মুফতি মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব রাত সাড়ে ৩টা থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুর্ব পাশের বাড়িটি ঘিরে রাখে। ৪টার দিকে জঙ্গিরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ভেতর থেকে গুলি করতে থাকে। র‌্যাও পাল্টা গুলি করে। এক পর্যায়ে জঙ্গিরা অবস্থা বেগতিক দেখে ভেতর থেকে পর পর বেশ কয়েকটি গ্রেনেড বিস্ফোরণ ঘটায়।

তিনি আরও জানান, ‘এখনো ভেতরে বেশ কয়েকটি অবিস্ফোরিত গ্রেনেড রয়েছে। বাড়ির কেয়ারটেকারকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

র‌্যাবের পরিচালক জানান, ‘গত ২৯ সেপ্টেম্বর বিএসআরএম এর কর্মচারী পরিচয়ে প্রথমে দুজন এ বাড়িতে রুম ভাড়া নেয়। পরে আরও লোক সম্পৃক্ত হয় তাদের সাথে। স্থানীয় ব্যবসায়ী মজাহারুল ইসলাম চৌধুরী কিছুদিন আগে ঘরসহ জায়গাটি কিনে নেন। টিনসেড সেমিপাকা বাড়িটির ৫টি রুম রয়েছে।’

ভেতরে কতজন লোক রয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। বোম ডিসপোজাল টিমের অভিযান শেষে বিস্তারিত বলা যাবে বলেও জানান মুফতি মাহমুদ।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2