শিরোনাম:

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে আবারও সংঘর্ষ

স্টাফ করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 10:22 আপডেট: 10:23
চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে আবারও সংঘর্ষ
আহত পুলিশ সদস্য

কমিটি গঠনকে কেন্দ্র করে চট্টগ্রাম সরকারী কলেজ ছাত্রলীগের বিবাদমান দুই গ্রুপের মধ্যে আবারও সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৪অক্টোবর) দুপুরে এ সংঘর্ষ ঘটে। সংঘর্ষে মো. রেজাউল নামে এক পুলিশ সদস্যসহ ৫ জন আহত হয়।

সংঘর্ষ চলাকালীন সময়ে চট্টগ্রাম কলেজের আশপাশের এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। কিছু সময়ের জন্য চকবাজার রোড়ে যানচলাচল বন্ধও হয়ে গিয়েছিল।

এ বিষয়ে  চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘চট্টগ্রাম কলেজ দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এসময় পুলিশের এক সদস্য সামান্য আহত হয়েছে। অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

উল্লেখ্য, গত মাসের ১৭ তারিখ মাহমুদুল করিমকে সভাপতি এবং সুভাষ মল্লিক সবুজকে সাধারণ সম্পাদক করে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষনা করে নগর ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন ইমু ও ভারপ্রপ্ত সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

কমিটি গঠনের পর থেকেই দু’পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ হয়। পরে গত মাসের ২৭ তারিখ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক চট্টগ্রাম এসে উভয় পক্ষকে বিরোধ মিটিয়ে ফেলার নির্দেশ দেন।

কিন্তু কেন্দ্রীয় নেতৃবৃন্দ এসেও চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের বিরোধ মীমাংসা করতে পারেননি। কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঘুরে যাওয়ার সপ্তাহ অতিবাহিত না হতেই আবারও দু’গ্রুপে সংঘর্ষে লিপ্ত হয়েছে।

ব্রেকিংনিউজ/জেএম/জেআই

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2