শিরোনাম:

রাজশাহীতে শয়নকক্ষ থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট
৪ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 12:54
রাজশাহীতে শয়নকক্ষ থেকে নারীর গলাকাটা লাশ উদ্ধার

রাজশাহীর তানোরে কৃষ্ণপুর জিৎপুর গ্রামে শয়নকক্ষ থেকে জোহরা (৪৫) নামে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। 

বুধবার (৩ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ওই নারীর লাশ খাটের উপরে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা পুলিশকে সংবাদ দেন। নিহত জোহরা ওই গ্রামের হেলাল উদ্দিনের তালাকপ্রাপ্ত স্ত্রী। 

স্থানীয়রা জানান, নিহত জোহরা তার ছেলে ও ছেলের স্ত্রীর সঙ্গে এক বাড়িতেই থাকতেন। ছেলে জাহাঙ্গীর চাঁপাইনবাবগঞ্জে একটি বেসরকারি ব্যাংকে গার্ডের চাকুরি করে। ঘটনার সময় তার ছেলে বাড়িতে উপস্থিত ছিলেন না। 

জোহরা ও তার ছেলে বউ রুমি বাড়িতে ছিলেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে চিৎকার শুনে প্রতিবেশীরা দৌড়ে তাদের বাড়ি গিয়ে দেখতে পান ঘরের দরজা খোলা। ঘরের ভেতর খাটে জোহরা গলাকাটা ও তার ছেলের বউ রুমি রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে আছেন। ওই ঘটনা দেখে স্থানীয় লোকজন পুলিশকে দ্রুত সংবাদ দেয় ও জখম রুমিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যায়। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে প্রতিবেশীদের কেউই কিছু বলতে পারেনি।

এ বিষয়ে তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, তিনি ঘটনাস্থলে এসেছেন। নিহত জোহরার পাশেই হত্যাকারীদের ব্যবহৃত ছুরি ও হাঁসুয়া পড়ে আছে। পুলিশ সেসব আলামত সংগ্রহ করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ মাঠে নেমে পড়েছে। 

তিনি আরো বলেন, জোহরার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেকে পাঠানো হবে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হবে।

ব্রেকিংনিউজ/দুলাল/ এমজি

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2