শিরোনাম:

মেহেরপুরে ৪ জেএমবি সদস্য আটক

মেহেরপুর প্রতিনিধি
৩ অক্টোবর ২০১৮, বুধবার
প্রকাশিত: 7:10
মেহেরপুরে ৪ জেএমবি সদস্য আটক

মেহেরপুরে নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামাআতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) চার সদস্যকে অস্ত্র ও বিষ্ফোরক দ্রব্যসহ আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার (২ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে মেহেরপুর শহরের ফৌজাদারী পাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

বুধবার (৩ অক্টোবর) দুপুরে পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক জেএমবি সদস্যরা হলেন- মানিকগঞ্জের চরমকিমপুর গ্রামের তারা মিয়ার ছেলে আব্দুল হামিদ (৩২), মেহেরপুর সদর উপজেলার রাধাকান্তপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাহিদুল ইসলাম বাঙ্গাল (২৫), ঝাউবাড়িয়া নওদা পাড়ার শামিম ইসলামের ছেলে টিপু পারভেজ (২২) এবং একই উপজেলার ফতেপুর গ্রামের ইয়ারুল ইসলামের ছেলে সোহেল রানা (২০)।
 
পুলিশ জানায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ডিবি পুলিশের একটি দল ফৌজাদারী পাড়ায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রায় ৪০/৫০ জন সেখান থেকে পালিয়ে যায়। পালানো সময় পুলিশ ৪ জনকে আটক করতে সক্ষম হয়েছে।

মেহেরপুরের পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, ‘আটকৃতরা দীর্ঘদিন ধরে মেহেরপুরের বিভিন্ন স্থানে গোপন বৈঠক ও প্রশিক্ষণ দিয়ে তাদের অনুসারী তৈরি করার চেষ্টা করে যাচ্ছে। একই সাথে এলাকায় অস্থিতিশীল পরিবেশ তৈরি করার পাঁয়তারা চালাচ্ছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের বেশ কিছু অনুসারীর নামও পাওয়া গেছে।’

ব্রেকিংনিউজ/এনএসএন

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2