শিরোনাম:

গ্রেফতারের পরেরদিন ‘বন্দুকযুদ্ধে’ নিহত

পাবনা প্রতিনিধি

১ অক্টোবর ২০১৮, সোমবার
প্রকাশিত: 10:26 আপডেট: 10:29
গ্রেফতারের পরেরদিন ‘বন্দুকযুদ্ধে’ নিহত

পাবনায় পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে আবুল হোসেন ওরফে আবু নকশাল (৫৫) নিহত হয়েছেন। পুলিশের দাবি- আবুল হোসেন  চরমপন্থি নেতা।

সোমবার (১ অক্টোবর) ভোররাতে সদর উপজেলার ধোপাঘাটা বড় ব্রিজের দক্ষিণ পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

পুলিশের দাবি, নিহত আবুল নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ববাংলা কমিউনিস্ট পার্টি এম এল লাল পতাকার পাবনা জেলা কমান্ডার। তার বিরুদ্ধে হত্যা ও বিস্ফোরকসহ ৯টি মামলা রয়েছে। নিহত আবু নকশাল সদর উপজেলার পূর্ব রাঘবপুর গ্রামের মৃত গোলাম উদ্দিনের ছেলে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) গৌতম কুমার বিশ্বাস জানান, গত ৩০ সেপ্টেম্বর আবুলকে পূর্ব রাঘবপুর থেকে গ্রেফতার করে সদর থানা পুলিশ। গ্রেফতারের পর তার দেয়া তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে অভিযানে যায় পুলিশ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে আবুলের সহযোগিরা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এসময় আবুল পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গুলিবিদ্ধ হয়। এক পর্যায়ে আবুলের সহযোগিরা পিছু হটলে আবুলকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্য চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এএসপি আরও জানান, এ ঘটনায় পুলিশের এএসআই শহিদুল ইসলাম, রবিউল ইসলাম, কনস্টেবল সাইদুর রহমান ও আব্দুল জলিল আহত হয়েছেন। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল থেকে ১টি রিভালবার, ৪ রাউন্ড ২২ বোরের গুলি, ৬ রাউন্ড তাজা কার্তুজ, ৪ রাউন্ড কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে বলেও তিনি জানান।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2