শিরোনাম:

আদর্শহীন ঐক্য কখনো টিকে না: বাণিজ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০১৮, শনিবার
প্রকাশিত: 7:31 আপডেট: 7:40
আদর্শহীন ঐক্য কখনো টিকে না: বাণিজ্যমন্ত্রী

আদর্শহীন ঐক্য কখনো টিকে না বলে মন্তব্য করে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেছেন, অনেকেই ঐক্যবদ্ধ হচ্ছেন কিন্তু তাদের ঐক্য টিকবে না। যারা আজকে একদল, কালকে আরেকদল পরশু অন্যদল, যাদের কোনো নীতি নেই। নীতিহীন দলকে মানুষ কখনো গ্রহন করে না।

শনিবার (২৯ সেপ্টেম্বর ) দুপুরে ময়মনসিংহের ত্রিশালে ‘মিনিস্টার হাইটেক পার্ক ইলেক্ট্রনিক্স লিমিটেড’ নামে দেশীয় টেলিভিশন ও ফ্রিজ উৎপাদনকারী কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের মডেলে পরিণত করেছেন। দেশ আজ উন্নতির শিখরে। তিনি যদি আবার প্রধানমন্ত্রী হন তবে পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ দেশ হবে বাংলাদেশ।’

এসময় তিনি আরও বলেন, ‘নির্বাচন হবে, নির্বাচন ঘোষিত তারিখ অনুয়ায়ী এবং সে নির্বাচনকালীন সরকার থাকবে প্রধানমন্ত্রীর নেতৃত্বে একটি সরকার। আমরা দৈনন্দিন কাজ করব, নিবার্হী কাজ করব না। নির্বাচন কমিশন সকলকে নিয়ে একটি অবাধ গ্রহনযোগ্য সুষ্ঠু নির্বাচন উপহার দিবে।’ 

ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, মিনিস্টার হাইটেক পার্কের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজ ও ব্যবস্থাপনা পরিচালক দিলরূবা আক্তার তনু। 

এরআগে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বেলুন ও কবুতর উড়িয়ে কারখানার শুভ উদ্বোধন ঘোষনা করেন। পরে তিনি কারখানার বিভিন্ন পয়েন্ট ঘুরে দেখেন।

ব্রেকিংনিউজ/এমআর/জেআই

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2