শিরোনাম:

লালমনিরহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার মালামাল পুড়ে ছাই

নুরনবী সরকার, লালমনিরহাট প্রতিনিধি
২৯ সেপ্টেম্বর ২০১৮, শনিবার
প্রকাশিত: 5:22
লালমনিরহাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে কোটি টাকার মালামাল পুড়ে ছাই

লালমনিরহাটের পাটগ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২টি দোকান ভস্মিভূত হয়েছে। এই অগ্নিকাণ্ডে প্রায় ১ কোটি টাকার উপর বিভিন্ন প্রকার মালামাল পুড়ে গেছে বলে জানা গেছে।

শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার বাউড়া বাজারে সানিয়াজান নদীর তীরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটেছে বলে পাটগ্রাম ফায়ার সার্ভিসের ইনচার্জ মতাজুর রহমান নিশ্চিত করেছেন।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্র জানা যায়, বাউরা বাজারের বুলবুল, রঞ্জু, মিঠু, রাজু, আতিয়ার রহমান, আব্দুস সামাদ, আইনুল ইসলাম, সেমিল হোসেন, আলতাফ হোসেনের দোকানসহ আরও কয়েকটি দোকান বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়ে ছাই হয়। এই অগ্নিকাণ্ডের ঘটনায় আনুমানিক ১ কোটি টাকার উপর বিভিন্ন প্রকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে বাজার পরিচালনা কমিটির সদস্যরা জানিয়েছে। 

পাটগ্রাম ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনতাজুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে পুড়ে যাওয়া দোকানগুলোর কোন একটিতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আমরা ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপন করার চেষ্টা করছি। তবে কাপড়ের দোকনসহ বিভিন্ন ধরণের দোকানে দামী পণ্য ছিল। এতে প্রায় কোটি টাকারও বেশি ক্ষয়ক্ষতি হতে পারে বলে প্রাথমিক অবস্থায় জানা গেছে।’

ব্রেকিংনিউজ/এনএস/জেআই 


Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2