শিরোনাম:

লাভ জিহাদের জিগির তুলে ফের মুসলিম যুবককে নির্যাতন

ভারত ডেস্ক
২৮ সেপ্টেম্বর ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 3:14
লাভ জিহাদের জিগির তুলে ফের মুসলিম যুবককে নির্যাতন

ভারতের উত্তরপ্রদেশের মেরঠে ‘লাভ জিহাদ’-এর জিগির তুলে আবারও এক মুসলিম যুবককে নির্যাতনের ঘটনা ঘটেছে। সোশ্যাল মিডিয়ায় নির্যাতনের এই ভিডিও ছড়িয়ে পড়েছে।

ভিডিওতে দেখা যায়, নাক-মুখ ফেটে গিয়ে ঝরঝর করে রক্ত ঝরছে, চোখ থেকে রক্ত বেরোচ্ছে আর সমানতালে চলছে লাথি-ঘুসি-কিল। সেই সঙ্গে চলছে শাসানি। ‘লাভ জিহাদ’-এর অভিযোগ এনে এ ভাবেই মারধর করা হয় এক মুসলিম যুবককে।

শুধু তাই নয়, অভিযোগ পুলিশের সামনেই ওই যুবককে মারধর করা হচ্ছিল, কিন্তু তারা ছিল নীরব দর্শক।

আনন্দ বাজার পত্রিকার খবরে বলা হয়েছে, রবিবার সকালে হিন্দু সম্প্রদায়ের এক তরুণী ওই যুবকের বাড়িতে গিয়েছিলেন বই নেওয়ার জন্য। বই নিয়ে তরুণী বাড়ি থেকে বেরিয়ে আসতেই ১৫-১৬ জনের এক দল যুবক আচমকাই ওই যুবকের বাড়িতে হামলা চালায়। যুবককে টেনে বের করে প্রথমে শাসিয়ে বলা হয়, ‘ভিন ধর্মের মহিলার সঙ্গে বন্ধুত্বের সম্পর্কের নামে রোম্যান্স করা হচ্ছে?’ 

‘এ রকম কোনও ব্যাপার নয়’-বলা সত্ত্বেও তার কথায় কান দেয়নি হামলাকারীরা। তরুণীকেও শাসানো হয়। অভিযোগ, এর পরই শুরু হয় গণধোলাই। লাথি-ঘুসি-কিল-চড় কোনও কিছুই বাদ যায়নি। রক্ত বার হওয়া পর্যন্ত তাকে পেটানো হয়। শুধু তাই নয়, তার যৌনাঙ্গেও পর পর আঘাত করা হয়।

এর আগে ভিন্ন ধর্মের মেয়েকে বিয়ে করার অপরাধে রাজস্থানে মোহাম্মদ আফরাজুল (২৪) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পুড়িয়ে নৃশংসভাবে হত্যা করা হয়। 

ব্রেকিংনিউজ/আরএ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2