শিরোনাম:

প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে ময়মনসিংহে ছাত্রলীগের আনন্দ মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহ
২৭ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 8:22
প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে ময়মনসিংহে ছাত্রলীগের আনন্দ মিছিল

জাতিসংঘের ৭৩তম অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুটি আন্তর্জাতিক পুরস্কার লাভ এবং ৭২তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল করেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ। এতে নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরকার মো. সব্যসাচী।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকালে নগরীর শিববাড়ী আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে এ বর্ণাঢ্য আনন্দ মিছিল বের হয়। পরে মিছিলটি বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ করে শেষ হয়।

সমাবেশে জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক সরকার মো. সব্যসাচী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ছাত্রলীগের জন্য একটি আনন্দঘন উৎসব দিন। সেই আনন্দের সাথে যোগ হয়েছে জাতিসংঘ অধিবেশনে প্রধানমন্ত্রীর পুরস্কারের আনন্দ। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিনে রোহিঙ্গা ইস্যুতে ইন্টারন্যশনার এচিভমেন্ট অ্যাওয়ার্ড স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশিপ লাভ করায় আমরা আনন্দিত ও গর্বিত।

এসময় ছাত্রলীগের এই নেতা আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গতিশীল নেতৃত্বে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিনত করেছেন। তার নেতৃত্ব বিশ্বসভায় অনন্য স্বীকৃতি পেয়েছে। বিশ্বে বাংলাদেশের মর্যাদাকে অসামান্য উচ্চতায় নিয়ে গেছেন। জননেত্রী প্রধানমন্ত্রীর শুভ জন্মদিনে ময়মনসিংহের বিভিন্ন মসজিদ, মন্দির ও গীর্জায় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় বিশেষ দোয়া করা হবে।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার জাতিসংঘ সাধারণ পরিষদের (ইউএনজিএ) ৭৩তম অধিবেশন প্রধানমন্ত্রী দুইটি মর্যাদা সম্পন্ন পুরস্কার লাভ করেন। রোহিঙ্গা সংকট মোকাবিলায় তার গতিশীল ও দূরদর্শী নেতৃত্বের জন্য আন্তর্জাতিক বার্তা সংস্থা ইন্টার প্রেস সার্ভিস (আইপিএস) প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মানজনক ‘ইন্টারন্যাশনাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ প্রদান করে। পাশাপাশি গ্লোবাল হোপ কোয়ালিশন তাকে ‘২০১৮ স্পেশাল রিকগনিশন ফর আউটস্ট্যান্ডিং লিডারশিপ অ্যাওয়ার্ড’-এ ভূষিত করে।

ব্রেকিংনিউজ/এমআর/আরএ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2