শিরোনাম:

নীলফামারীর ২ তরুণের লাশ নারায়ণগঞ্জে উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি
২৭ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 4:20 আপডেট: 4:24
নীলফামারীর ২ তরুণের লাশ নারায়ণগঞ্জে উদ্ধার

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে দুই তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। যাদের মধ্যে একজনের গলাকাটা এবং অপরজনের গলায় ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া গেছে।

তারা দুজনেই বন্ধু এবং নীলফামারী থেকে সোনারগাঁওয়ে বেড়াতে এসেছিলেন বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে সোনারগাঁওয়ের সোনাপুর কলাবাগান এলাকার একটি মেস থেকে দু’জনের লাশ উদ্ধার করা হয়।

নিহত দুজন হলেন- নীলফামারীর ডোমার জোড়াবাড়ির এরশাদুল ইসলামের ছেলে মিনারুল (২৭) ও একই থানার কামানিয়া গ্রামের দিলু মিয়ার মজনু (৩০)।

সোনারগাঁ থানার ওসি তদন্ত মো. সেলিম মিয়া জানান,‘নীলফামারী জেলার ডোমার উপজেলার দুই বন্ধু মিনারুল ও মজনু গত মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) কাচঁপুরের সোনাপুর কলাবাগ এলাকার হাসিনা বেগমের বাড়ির ভাড়টিয়া বাদশা মিয়ার বাসায় বেড়াতে আসে। ধারনা করা হচ্ছে বুধবার রাতের কোনও এক সময় কিছু নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মিনারুলকে হত্যার পর আনুশোচনা থেকে মজনু নিজেও আত্মহত্যা করেছে। তারপরও বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

নারায়ণগঞ্জের পুলিশ সুপার জানান,  ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসাপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাদশা মিয়া ও তার মা লাইলি বেগম এবং বাবা ইহসানকে আটক করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’

ব্রেকিংনিউজ/এনএসএন

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2