শিরোনাম:

শিকড়ের ধাক্কায় সরকারি কর্মকর্তা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৭ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 3:03
শিকড়ের ধাক্কায় সরকারি কর্মকর্তা নিহত

রাজধানীর ফার্মগেটে শিকড় পরিবহন বাসের ধাক্কায় বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশনের (বিএডিসি) এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। নিহতের নাম সিরাজুল ইসলাম (৫৫)। তিনি নিহত বিএডিসি’র সহকারি হিসাবরক্ষক ছিলেন বলে জানা গেছে। 

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশ বাস ও বাসের চালককে আটক করেছে। 

ডিএমপির তেজগাঁও জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) আবু তোয়েব মোহাম্মদ আরিফ ব্রেকিংনিউজকে জানান, ফার্মগেট আল-রাজি হাসপাতালের সামনে দিয়ে একজন রাস্তা পাড় হচ্ছিল। এসময় শিকড় পরিবহনের একটি বাস পেছন থেকে তাকে ধাক্কা দেয়। সাথে সাথে পুলিশ তাকে উদ্ধার করে পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে যায় তার স্বজনেরা। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

তিনি আরও বলেন, ওই এলাকায় ফুটওভার ব্রিজ থাকলেও তিনি সেটা ব্যবহার না করে আইল্যান্ড দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এই ঘটনায় বাস ও বাসের চালককে আটক করা হয়েছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া ব্রেকিংনিউজকে জানান, গুরুত্বর আহত অবস্থায় তাকে ঢামেকে আনা হলে বেলা সাড়ে এগারোটার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে। বর্তমানে নিহতের লাশ মর্গে রয়েছে। 

সিরাজুল ইসলামের বাড়ি কিশোরগঞ্জ সদর উপজেলার মুকসেদপুর গ্রামে। তিনি পরিবার নিয়ে ফার্মগেট পূর্ব রাজাবাজার এলাকায় থাকতেন।

ব্রেকিংনিউজ/ এইচ/ টিটি/ এসএ 

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2