শিরোনাম:

নরসিংদীতে মাদক ব্যবসার বলি দুই ভাই

খন্দকার শাহিন, নরসিংদী প্রতিনিধি
২৬ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
প্রকাশিত: 9:51
নরসিংদীতে মাদক ব্যবসার বলি দুই ভাই
প্রতীকী ছবি

নরসিংদীতে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দ্বন্ধের জেরে দুই ভাই খুন হয়েছেন। বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের চরাঞ্চলের জামালিয়াকান্দি গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জামালিয়াকান্দি গ্রামের কবির হোসেনের ছেলে মো. অলিউল্লাহ মিয়া (২৫) ও মো. খলিল উল্লাহ (২২)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নরসিংদীর দূর্গম চরাঞ্চলে নজরপুর ইউনিয়নের জামালিয়াকান্দি গ্রামে মাদক ব্যবসাকে কেন্দ্র করে নিহতের চাচাতো মামা রাশেদের সঙ্গে তাদের দ্বন্ধ ছিল। এরই মধ্যে একটি মামলায় জেলে চলে যায় নিহত খলিল। গত রবিবার জামিনে বের হয়ে আসে খলিল। দ্বন্ধের জের ধরে বুধবার দুপুরে খলিল ও তার ভাই অলিউল্লাহ মামা রাশেদের বাড়িতে গিয়ে মারপিট করেন।

এতে ক্ষিপ্ত হয়ে রাশেদ ও তার ভাই খোরশেদ নিহত খলিল মিয়া ও তার ছোট ভাই অলিউল্লাহর উপর হামলা চালায়। পরে বিকেল সাড়ে ৫টার দিকে জামালিয়াকান্দি এলাকার একটি বিলের মধ্যে তাদের রক্তাক্ত লাশ পড়ে থাকার খবর পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে।

নজরপুর ইউপি চেয়ারম্যান বাদল সরকার হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দুই ছেলেকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে বলে জানিয়েছেন তার বাবা কবির মিয়া। এসময় দ্রুত পুলিশকে খবর দেয়ার জন্য অনুরোধ করেন তিনি।’ 

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ব্রেকিংনিউজকে বলেন, ‘নিহত খলিলের বিরুদ্ধে ৫টি ও তার ভাইয়ের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে। গত কয়েকদিন আগে সে জেল থেকে বের হয়। নিহতদের লাশ উদ্ধার করতে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।’

ব্রেকিংনিউজ/এনএসএন

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2