শিরোনাম:

রংপুরে বিএনপির ১৭ নেতাকর্মী কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট,রংপুর
২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 8:34
রংপুরে বিএনপির ১৭ নেতাকর্মী কারাগারে

রংপুরে নাশকতার মামলায় বিএনপির ১৭ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা জজ আদালতে হাজির হয়ে বিএনপির নেতাকর্মীরা জামিনের আবেদন জানালে বিচারক হুমায়ন কবির তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

রংপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু বিষয়টি নিশ্চিত করেন।

আদালত ও বিএনপি দলীয় সূত্র জানায়, মঙ্গলবার দুইটি মামলায় জামিনের আবেদন জানিয়ে আদালতে হাজির হন জেলা বিএনপির সহ-সভাপতি মিজানুর রহমান রন্টু, কাজী খয়রাত, মহানগর বিএনপির যুগ্ন সম্পাদক আশফাকুল ইসলাম বসুনিয়া আজাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, জেলা বিএনপির যুগ্ন সম্পাদক শরিফুল ইসলাম ডালেস, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান বাদল, প্রচার সম্পাদক ফিরোজ আলম, জেলা যুবদলের সাবে সহ-সভাপতি তৌহিদুর রহমান মনা, বিএনপি নেতা বাবু, মনিরুজ্জামান মনির, মাহমুদুল হাসান সুজন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইয়াসির আরাফাত জীবন, রংপুর সরকারি কলেজে ছাত্রদলের সাবেক সভাপতি এ্যাপলো চৌধুরীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের ১৭ নেতাকর্মী । তারা আইনজীবির মাধ্যমে জামিনের আবেদন জানালে বিচারক হুমায়ন কবির তাদের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিএনপির ছিলেন আইনজীবি আ: রশীদ, আব্দুল কাইয়ুম ও আফতাব  হোসেনসহ ১৫জন প্যানেল আইনজীবি।  এদিকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের জামিন না দিয়ে কারাগারে পাঠানোর প্রতিবাদ জানিয়ে মুক্তির দাবি জানিয়ে রংপুর মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু ও জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ।

ব্রেকিংনিউজ/এসআর/জেআই

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2