শিরোনাম:

ডিজিটাল নিরাপত্তা আইনের ধারা বাতিল চেয়ে ময়মনসিংহে মানববন্ধন

স্টাফ করেসপেন্ডেন্ট
২৫ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 12:56
ডিজিটাল নিরাপত্তা আইনের ধারা বাতিল চেয়ে ময়মনসিংহে মানববন্ধন

গণতন্ত্র, গণমাধ্যম ও মতপ্রকাশের স্বাধীনতা বিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনের কালো ধারাগুলো বাতিলের দাবিতে ফের বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ-জেইউএম। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ময়মনসিংহে এই মানববন্ধন করা হয়।

সোমবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

অনুষ্ঠান চলাকালে বক্তব্য রাখেন, সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের (জেইউএম) সভাপতি এম আইয়ুব আলী, সহ-সভাপতি সুপ্রিয় ধর বাচ্চু, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আকন্দ, সাংগঠনিক সম্পাদক মতিউল আলম, কোষাধ্যক্ষ নজীব আশরাফ প্রমুখ। এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, দি ডেইলী ট্রাইব্যুনাল ও ব্রেকিংনিউজ ডটকম ডটবিডির স্টাফ করেসপন্ডেন্ট মাসুদ রানা, ময়মনসিংহ প্রতিদিন ডটকমের নির্বাহী সম্পাদক রাসেল হোসেন, সাংবাদিক কাইয়ুম, অজয়, লিটন, আব্দুস সাত্তার, হাবিবুর রহমান হাবিব, কামাল, মিল্লাত প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও কালো আইনে সই/স্বাক্ষর না করার জন্য মহামান্য রাষ্ট্রপতিকে অনুরোধ জানান। মানববন্ধন কর্মসূচিতে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/ এমজি

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2