শিরোনাম:

সোহেলকে গ্রেফতারের প্রতিবাদে রংপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর
২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 6:18
সোহেলকে গ্রেফতারের প্রতিবাদে রংপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রংপুরের কৃতি সন্তান হাবিব-উন-নবী খান সোহেলকে গ্রেফতারের প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে রংপুর মহানগরীতে বিক্ষোভ করেছে স্বেচ্ছাসেবক দল।
 
বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপির কার্যালয় থেকে রংপুর মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে দলীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনে আসলে পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের সঙ্গে স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীদের বাগবিতন্ডা হয়।
 
পরে পুলিশি বাধার মুখে মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদ উন নবী খান বিপ্লবের সভাপতিত্বে সমাবেশ  অনুষ্ঠিত হয়।
 
সেখানে বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহিদুল ইসলাম লিটন, মহানগর স্বেচ্চাসেবক দলের সাধারণ সম্পাদক মোখছেদুল আরেফীন রুবেল, কাউনিয়া উপজেলা সভাপতি আলমগীর হোসেন, মিঠাপুকুর উপজেলা সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, গঙ্গাচড়া উপজেলা সাংগঠনিক সম্পাদক বুলবুল আহমেদ, রংপুর সদর উপজেলা সিনিয়র সহ-সভাপতি আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক শাহাদৎ হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা  তিতু, রাজন, সুমন, নাদিম, মহিলা নেত্রী মাসুদা আক্তার পেয়ারী প্রমুখ।
 
সমাবেশে বক্তারা অবিলম্বে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলের মুক্তি দাবি করেন। অন্যথায় কঠোর আন্দোলনের হুমকি দেন তারা।
 
ব্রেকিংনিউজ/এসআর/আরএ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2