শিরোনাম:

তুরাগে উদ্ধার হওয়া ২ লাশের পরিচয় মিলেছে

মো. মনির মণ্ডল, সাভার প্রতিনিধি
২০ সেপ্টেম্বর ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 2:43 আপডেট: 2:47
তুরাগে উদ্ধার হওয়া ২ লাশের পরিচয় মিলেছে

সাভারের আশুলিয়া বাজার সংলগ্ন তুরাগ নদী থেকে উদ্ধার হওয়া মৃত দুই শিক্ষার্থীর পরিচয় মিলেছে। বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সকালে তাদের পরিচয় পাওয়া গেছে।

নিহত দুই শিক্ষার্থী হলেন, আশুলিয়ার ঘোষবাগ কোন্ডলবাগ এলাকার ধানমণ্ডি রোটারি ক্লাব বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী সাথী আক্তার (১৫) ও আফরোজা সিদ্দিকা হেনা (১৫)।

এবিষয়ে ধানমন্ডি রোটারি ক্লাব বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমারত হোসেন বলেন, ‘গতকাল ওই দুই শিক্ষার্থী স্কুলে আসার জন্য বাড়ি থেকে বের হয়ে আর স্কুলে আসেনি। পরে বিকেলে আশুলিয়া বাজারের কাছে তুরাগ নদী থেকে তাদের লাশ উদ্ধার করে থানা পুলিশ। এর পর তাদের পরিচয় শনাক্ত করেন নিহতের বাবা-মা। এ ঘটনায় স্কুলে সবার মাঝে শোকের ছায়া নেমে এসেছে।’

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ রিজাউল হক দিপু বলেন, ‘কী কারণে তাদের মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

উল্লেখ্য, বুধবার দুপুরের আশুলিয়া বাজার সংলগ্ন তুরাগ নদী থেকে ভাসমান অবস্থায় মরদেহ দুটি উদ্ধার করা হয়। স্কুল ড্রেস পড়া ওই দুই ছাত্রীকে নদীর পাড়ে বসে কাঁদতে দেখা যায়। পরবর্তীতে তাদের নদীতে গোসল করতে দেখা যায়। এর প্রায় ঘন্টাখানেক পর তাদের মরদেহ নদীতে ভেসে ওঠে। পরে পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায়।

ব্রেকিংনিউজ/এনএসএন

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2