শিরোনাম:

সোহেলকে গ্রেফতারের প্রতিবাদে রংপুরে ছাত্রদলের বিক্ষোভ

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর

১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
প্রকাশিত: 6:09
সোহেলকে গ্রেফতারের প্রতিবাদে রংপুরে ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা দক্ষিণের সভাপতি রংপুরের কৃতি সন্তান হাবিব-উন-নবী খান সোহেলকে গ্রেফতারের প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে রংপুর মহানগরীতে বিক্ষোভ করেছে মহানগর ছাত্রদল। 

বুধবার (১৯ সেপ্টেম্বর) সকালে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয় থেকে মহানগর ছাত্রদল বিক্ষোভ মিছিল বের করে। পরে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকারিয়া ইসলাম জিমের সঞ্চলনায় বক্তব্য রাখেন- রংপুর মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, মহানগর স্বেচ্ছাসেবক সভাপতি রাশেদুল নবী খান বিপ্লব, সাধারণ সম্পাদক মোখছেদুল আরেফীন রুবেল, সাবেক কারমাইকেল কলেজ ছাত্রদলের আহবায়ক এমএম আলম পান্না, মহানগর ছাত্রদল নেতা গোলাম রাব্বী বসুনিয়া, এসময় উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদল নেতা সাইফুল ইসলাম সবুজ, তৌসিফ আহম্মেদ বিক্রি, বারেক হোসেন জীবন, জুনায়েদ হোসেন অনিক, সম্ভু হোসেন, রাশিদুল ইসলাম রাশেদ, আর রাফি, নাফিউলসহ মহানগর ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। 

সমাবেশে বক্তারা অবিলম্বে বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলের মুক্তি দাবি করেন। অন্যথায় আরও কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন ছাত্রদল নেতারা। 

প্রসঙ্গত, মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর অভিজাত এলাকা গুলশান থেকে সোহেলকে আটক করা হয়। 

ব্রেকিংনিউজ/এসআর/আরএ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2