শিরোনাম:

মৌলভীবাজারে হাতির আক্রমণে যুবদল নেতার মৃত্যু

মৌলভীবাজার প্রতিনিধি
১৯ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
প্রকাশিত: 3:47
মৌলভীবাজারে হাতির আক্রমণে যুবদল নেতার মৃত্যু

মৌলভীবাজারের কুলাউড়ায় বন্য হাতির আক্রমণে উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা যুবদল নেতা আজমল আলী শামীমের (৪৬) মৃত্যু হয়েছে।

বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে জুড়ী উপজেলার সাগরনাল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শামীম কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের সাধনপুর গ্রামের আমজদ আলীর ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ জানায়, আজমল আলী শামীম ও অপর সহযোগী শাহীন চৌধুরী (৪৬) মঙ্গলবার রাতে মোটরসাইকেলে কুলাউড়া থেকে ফুলতলা যাচ্ছিলেন। পথে সাগরনাল চা এলাকায় রাস্তায় হাতির আক্রমণের শিকার হন।

শামীমের সঙ্গী শাহীন চৌধুরী জানান, ‘কুলাউড়া শহর থেকে গাজীপুর চা বাগান হয়ে জুড়ী উপজেলার ফুলতলায় যাওয়ার মুহূর্তে সামনে দুটি হাতি দেখতে পান। এ সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ করতে গিয়ে হাতি তাদের সামনে চলে আসে। এতে দুজন আত্মরক্ষায় দুদিকে পালিয়ে যান। এর পর থেকে নিখোঁজ হন আজমল আলী শামীম।’

এদিকে শাহীন চৌধুরী পালিয়ে গিয়ে সাগরনাল চা বাগানের শ্রমিকদের ঘটনা জানান। সেখান থেকে মোবাইল ফোনে বিষয়টি সবাইকে জানানো হয়। পরে সকালে শামীমের লাশ রাস্তার পাশ থেকে উদ্ধার করে জুড়ী থানা পুলিশ।

জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, ‘লাশের বুকে ও মাথায় হাতির পায়ের ছাপ রয়েছে। হাতির আক্রমণে তার মৃত্যু হয়েছে বলেই মনে হচ্ছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে।’

ব্রেকিংনিউজ/এনএসএন

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2