শিরোনাম:

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে নানা দাবিতে রংপুরে মানববন্ধন

সোহেল রশীদ, স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর
১৭ সেপ্টেম্বর ২০১৮, সোমবার
প্রকাশিত: 8:29
সড়ক দুর্ঘটনা প্রতিরোধে নানা দাবিতে রংপুরে মানববন্ধন

রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল চৌরাস্তার মোড়ে অবিলম্বে গোল চত্বর নির্মাণ, স্পিড ব্রেকার ও ট্রাফিক বুথ স্থাপনের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে এলাকাবাসী ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে কেন্দ্রীয় বাস টার্মিনালের চৌরাস্তার মোড়ে এই মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় বাস টার্মিনাল দোকান মালিক সমিতির সিনিয়র সহ সভাপতি ছাবেদ আলী প্রামানিকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামী কাউন্সিলর পরিষদের সভাপতি ও রসিকের ২০নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম মিঠু, ২২নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজু, কেন্দ্রীয় বাস র্টামিনাল দোকান মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক তৌহিদুল ইসলাম তুষার, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ভরসা।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বাস র্টামিনাল দোকান মালিক সমিতির, যুগ্ম সাধারণ সম্পাদক আকতারুজ্জামান, সহ সাংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম শান্ত প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, কেন্দ্রীয় বাসর্টামিনাল চৌ-রাস্তার মোড় একটি গুরুত্বপূর্ণ জায়গা। এখানে ট্রাফিক পুলিশ ঠিকমতো তাদের ডিউটি পালন করে না।  এছাড়াও অটোরিকশা ও অটোবাইক থাকার কারণে চৌ-রাস্তার মোড়ে প্রতিনিয়ত যানজট সৃষ্টি হচ্ছে। পথচারীদেরকে দুর্ঘটনায় পড়তে হচ্ছে।

বক্তারা অবিলম্বে দুর্ঘটনা প্রতিরোধে গোলচত্বর নির্মাণ, স্পিড ব্রেকার ও ট্রাফিক পুলিশের বুথ স্থাপনের দাবি জানান।

ব্রেকিংনিউজ/এনএসএন


Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2