শিরোনাম:

ধর্মমন্ত্রীকে রাজাকার বলে কটূক্তি, যুবলীগ নেতার স্ত্রীর নামে মামলা

মাসুদ রানা, ময়মনসিংহ
৪ সেপ্টেম্বর ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 8:12
ধর্মমন্ত্রীকে রাজাকার বলে কটূক্তি, যুবলীগ নেতার স্ত্রীর নামে মামলা

ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানকে রাজাকার বলে কটূক্তি করে বক্তব্য দেওয়ায় ময়মনসিংহ যুবলীগের প্রয়াত নেতা আজাদ শেখের স্ত্রী দিলরুবা আক্তার দিলুর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের হয়েছে। 

ময়মনসিংহের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্টেট ১ নং আমলী আদালতের বিজ্ঞ বিচারক রোজিনা খান মামলাটি আমলে নিয়ে দিলরুবার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) বিকেলে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ময়মনসিংহ জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান শাহীন বাদী হয়ে আদালতে ৫০০/৫০১ ধারায় মামলাটি দায়ের করেন।

মামলার আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ এ তথ্য নিশ্চত করেছেন।

মামলার বিবরণে দাবি করা হয়েছে, দিলরুবা ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত সম্পর্কে কুরুচিপূর্ণ বক্তব্যে দিলরুবা আক্তার বলেন, ‘আমার তো মনে হয় তার বাপই রাজাকার। শেখ হাসিনার বাপকে যে হত্যা করেছিল তার বাপও জড়িত আছে। শেখ মজিবকে যারা হত্যা করেছে তার পিছেও তার বাপের হাত আছে এটা আমার বিশ্বাস। শেখ মজিবুরকে যেভাবে নির্মমভাবে হত্যা করেছে ঠিক সেভাবে আমার স্বামীকে হত্যা করা হয়েছে’।

আদালতে মামলা করার সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ময়মনসিংহ জেলা শাখার আহবায়ক হুমায়ন রেজা সোহাগ, যুগ্ম আহবায়ক রিমন মো. জামায়েল সামি, শরিফ আহমেদ, সদস্য সচিব রিয়াদুল ইসলাম রানা, সদর কমান্ডের সাধারণ সম্পাদক মো. করিম আলী মিলন, জেলা কমান্ডের সদস্য দেলোয়ার হোসেন চৌধুরী, আল মামুন।

মামলার বাদী শাহীনসহ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতৃবৃন্দ অবিলম্বে দিলরুবা আক্তারের গ্রেফতার ও বিচার দাবি করে বলেন, তার পিছনে ইন্দন-দাতাদের তদন্ত সাপেক্ষ আইনের আওতায় আনতে হবে।

ব্রেকিংনিউজ/আরএ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2