শিরোনাম:

স্পেন আ.লীগের শোক দিবস পালন

কবির আল মাহমুদ, মাদ্রিদ
১৬ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 1:30 আপডেট: 1:33
স্পেন আ.লীগের শোক দিবস পালন
ছবি: ব্রেকিংনিউজ

স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে স্পেন আওয়ামী লীগ। 

বাঙালি অধ্যুষিত লাভাপিয়েসের ঢাকা ক্যাফে রেস্টুরেন্টে জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার (১৫ আগস্ট ) রাতে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওলানা আসাদুজ্জামান রাজ্জাক। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর পরিবারের নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।

স্পেন আওয়ামী লীগের সভাপতি ও শিল্পপতি এস আর আই এস রবিনের সভাপতিত্বে সভায় বাংলাদেশের স্বাধীনতা অর্জনে বঙ্গবন্ধুর পরিবারের আত্মত্যাগ কৃতজ্ঞতার সাথে স্মরণ করা হয়। অনুষ্ঠানে বাঙালি জাতির মুক্তি, বাংলাদেশের স্বাধীনতা ও যুদ্ধ বিধ্বস্ত বাংলাদেশ পুনর্গঠনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের অবদানের কথা বিশেষভাবে আলোকপাত করা হয়।

স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আব্দুর রহমানের সঞ্চালনায় সভায় স্পেন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ব্যবসায়ী জাকির হোসাইন, সহ সভাপতি জাকির হোসাইন, আওয়ামী লীগ নেতা রফিক খান, শ্যামল তালুকদার ,ফারুক আহমদ মুবিন, এ কে এম জহিরুল ইসলাম, এফ এম ফারুক পাভেল, বাহার উদ্দিন, আলমগীর হোসাইন, নারী নেত্রী মাকসুদা আক্তার, যুবলীগ নেতা সোহাগ আহমেদ, স্পেন ছাত্রলীগের সভাপতি ইসমাইল হোসাইন রায়হান, বিলাল আহমদ ও পরান প্রমুখ বক্তব্য দেন। 

সভাপতির বক্তব্যে এস আর আই এস রবিন বলেন, শোককে শক্তিতে পরিণত করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। বিএনপি যতই ষড়যন্ত্র করুক না কেন, বাংলাদেশের উন্নয়নকে কেউ দাবিয়ে রাখতে পারবে না। কেননা বঙ্গবন্ধুর ও স্বাধীনতার চেতনায় এই দেশ এগিয়ে চলছে।

তিনি বলেন, শোককে শক্তিতে পরিণত করে শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। 

ব্রেকিংনিউজ/এনকে

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2