শিরোনাম:

মেয়র আরিফের বাসার সামনে সংঘর্ষ, ছাত্রদল নেতা নিহত

সিলেট প্রতিনিধি
১২ আগস্ট ২০১৮, রবিবার
প্রকাশিত: 7:20 আপডেট: 10:26
মেয়র আরিফের বাসার সামনে সংঘর্ষ, ছাত্রদল নেতা নিহত
ছবি: ওয়েবসাইট

সিলেটের নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর কুমারপাড়া বাসার সামনে ছাত্রদলের পদবঞ্চিত ও নতুন কমিটির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে ফয়জুর রহমান রাজু (৩২) নামে পদবঞ্চিত এক কর্মী খুন হয়েছেন। সংঘর্ষে আহত হয়েছেন পদবঞ্চিত আরো দুই কর্মী। 

শনিবার (১১ আগস্ট) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আরিফুল হক চৌধুরী ও বিএনপি নেতারা তার বাসায় অবস্থান করছিলেন।

নিহত রাজু ব্যক্তি মহানগর ছাত্রদলের সাবেক সহপ্রচার সম্পাদক ফয়জুর রহমান রাজু (৩২)। আহতরা হচ্ছেন- জাকির হোসেন উজ্জল ও লিটন। সংঘর্ষের সময় কয়েক রাউন্ড গুলির শব্দও শোনা যায়।

প্রত্যক্ষদর্শী জানান, শনিবার রাতে নির্বাচন কমিশনের কার্যালয় থেকে মেয়র আরিফের গাড়িবহরের সঙ্গে মোটরসাইকেলযোগে নগরের কুমারপাড়া এলাকায় তার বাসায় যান ছাত্রদলকর্মী উজ্জ্বল, রাজুসহ তিনজন। আরিফুল হককে বাসায় পৌঁছে দিয়ে ফেরার সময় তিনজন একই মোটরসাইকেলে করে ফিরছিলেন। তাদের মোটরসাইকেলটি কুমারপাড়া পয়েন্ট সংলগ্ন গলির মুখে আসা মাত্র শাহি ঈদগাহের দিক থেকে কয়েকটি মোটরসাইকেলে ছাত্রদলের কয়েকজন এসে তাদের ওপর হামলা চালায়। 

হামলাকারীরা স্টাম্প, দা-সহ দেশীয় অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা করে। এ সময় দু-পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। তখন এক যুবক সেখানে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। এতে পদবঞ্চিত ছাত্রদলের তিন নেতাকর্মী গুলিবিদ্ধ হন। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ উজ্জ্বলের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এদিকে, এ হামলার জন্য জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরীর গ্রুপকে দায়ী করেছে ফয়জুরের সর্তীর্থরা। 

কোতোয়ালী থানার এসি কাউছার দস্তগীর জানান, গুরুতর আহতদের আইসিইউতে পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

সিলেট কোতোয়ালি থানার ওসি মোশাররফ হোসেন জানান, ছাত্রদলের দুই গ্রুপের দ্বন্দ্বে সংঘর্ষের ঘটনাটি ঘটে। এতে একজন নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ছাত্রদলের নেতাকর্মীরা ঘটনাস্থল ত্যাগ করেন। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। খুনের ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

ব্রেকিংনিউজ/এনকে

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2