শিরোনাম:

গৃহকর্মী নির্যাতন, মা-মেয়ে গ্রেফতার

মেডিকেল করেসপন্ডেন্ট
৯ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 10:32 আপডেট: 10:34
গৃহকর্মী নির্যাতন, মা-মেয়ে গ্রেফতার

রাজধানীর দারুস সালাম বর্ধনবাড়ি এলাকায় বিলকিস আক্তার (৩২) নামের এক গৃহকর্মীকে নির্যাতনের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯আগস্ট) রাত ৯টার দিকে বিলকিসকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতনের স্বীকার বিলকিস ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মধুপুর গ্রামের আবুল কাশেমের মেয়ে। বর্তমানে দারুস সালাম বর্ধনবাড়ি এলাকার গৃহকত্রী সাহেরা বেগম (৫০) এর বাসায় কাজ করতো।

ওই বাসার গৃহকত্রী সাহেরা বেগম (৫০) ও তার মেয়ে মারজানা সুলতানা রত্নার (৩০) বাসায় এক বছর যাবৎ কাজ করছে। কাজে ভুল হলেই দুইজন মিলে তাকে মারধর করতো। 

বিলকিস আরও জানায়, কখনো রুটু বানানোর বেলুন দিয়ে, কখনো গরম খুন্তি দিয়ে ছ্যাকা দেয়া হতো। গত ৬আগস্ট বিকালে কাজের ভুল ধরে তাকে গরম খুন্তি দিয়ে মুখে পিঠে ছ্যাকা দেয় তারা।

দারুস সালাম থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিমুজ্জামান ব্রেকিংনিউজকে জানান, মেয়েটি নির্যাতন সহ্য করতে না পেরে আজ বিকালে বাসা থেকে পালিয়ে থানায় আসে এবং আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলা নম্বর (২৬)। মামলার পরিপ্রেক্ষিতে মা-মেয়েকে গ্রেফতার করা হয়। আর কাজের মেয়ে বিলকিসকে ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ব্রেকিংনিউজ/এইচ/এসএএফ

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2