শিরোনাম:

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের আবারও এবিএফ পুরস্কার জয়

নিউজ ডেস্ক
৯ আগস্ট ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 12:21
গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের আবারও এবিএফ পুরস্কার জয়

টানা দ্বিতীয় বারের মতো এশিয়ান ব্যাংকিং অ্যান্ড ফাইন্যান্স (এবিএফ) পুরস্কার জিতেছে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স।

বাংলাদেশের প্রতিষ্ঠানটি এবার তিন ক্যাটাগরিতে ইন্স্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ড জিতল।

ডমিস্টিক লাইফ ইন্স্যুরার অফ দ্য ইয়ার, ডিজিটাল ইনিশিয়েটিভ অফ দ্য ইয়ার, ক্লেইম ইনিশিয়েটিভ অফ দ্য ইয়ার এই তিনটি ক্যাটাগরিতে পুরস্কার জিতেছে গার্ডিয়ার লাইফ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি সিঙ্গাপুরের শাংরিলা হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে এই পুরস্কারে ভূষিত হয় গার্ডিয়ান লাইফ।

গার্ডিয়ান লাইফ বলছে, তারা উদ্ভাবনী ডিজিটাল উদ্যোগ ব্যবসায়িক প্রক্রিয়াকে আরও সহজ করে বীমা সেবাকে ছড়িয়ে দেওয়া, বীমা দাবি পরিশোধের সর্বোচ্চ মান ও নিশ্চিত করার পাশাপাশি ৬০ লাখের বেশি গ্রাহক নিয়ে ইন্স্যুরেন্স শিল্পের উন্নয়নে অবদান রেখে চলেছে।

সিঙ্গাপুরে পুরস্কার প্রদান অনুষ্ঠানে ইন্স্যুরেন্স উন্নয়ন কর্তৃপক্ষের (আইডিআরএ) সদস্য গকুলচাদ দাস, গার্ডিয়ান লাইফের নির্বাহী পরিচালক খলিল আহমেদ, কোম্পানির পরিচালক ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস, ব্যারিস্টার নিহাদ কবির, প্রধান নির্বাহী কর্মকর্তা এম এম মনিরুল আলম এবং বিপণন বিভাগের প্রধান রুবায়েত সালেহীন উপস্থিত ছিলেন।

প্রধান নির্বাহী ও ব্যবস্থাপনা পরিচালক এম এম মনিরুল আলম বলেন, এই অ্যাওয়ার্ডটি গার্ডিয়ান লাইফের সুশাসন, প্রতিযোগিতামূলক বাজারে কর্মদক্ষতা, নতুন পণ্য ও প্রক্রিয়া উদ্ভাবন, দক্ষ ইন্স্যুরেন্স সেবা এবং জাতীয় অবদানের পাশাপাশি আর্থিক উদ্যোগের ক্রমাগত প্রচেষ্টার ফল।

ব্রেকিংনিউজ/ এমজি

Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Sidebar-1
Ads-Bottom-1
Ads-Bottom-2