Ads-Top-1
Ads-Top-2

তিন মাস না যেতেই ফের বিয়ে করলেন মিলিন্দ সোমান

বিনোদন ডেস্ক
১৩ জুলাই ২০১৮, শুক্রবার
প্রকাশিত: 10:21:00 আপডেট: 12:56:00
তিন মাস না যেতেই ফের বিয়ে করলেন মিলিন্দ সোমান

বাহান্ন বছরের অভিনেতা, সাতাশ বছরের মেয়ে। পৃথিবীর সমস্ত বাধাকে উপেক্ষা করে এখন বিয়ের বন্ধনে আবদ্ধ মিলিন্দ সোমান এবং অঙ্কিতা কোনওয়ার। দীর্ঘ চারবছর ধরে প্রেম করার পর, পরিবারকে মানিয়ে, তিন মাস আগে সম্পন্ন হয়েছে তাদের শুভ পরিণয়। বহু প্রতীক্ষার পর বিয়ে সেরেছিলেন বলিউডের হ্যান্ডসাম হাঙ্ক মিলিন্দ সোমান।

আলিবাগের ফার্ম হাউসে মিলিন্দ-অঙ্কিতার ছিমছাম বিয়ে ছিল কয়েক মাসে আগের হট টপিক। তিন মাস কাটতে না কাটতেই ফের বিয়ে করলেন অভিনেতা। স্পেনের গিয়ে চুপি চুপি বিয়ে সারলেন। কেউ গুণাক্ষরেও টের পেল না। অন্য কোনও মহিলাকে বিয়ে করেছেন। তেমনটা কিন্তু একেবারেই ভাববেন না।

ঝর্ণার ধারে, ফুলের তৈরি টিয়ারা পরে হাতে ফুলের তোরা নিয়েছিলেন অঙ্কিতা। অন্যদিকে সাদা স্যুট এবং নীল রঙর ব্লেজার পরেছিলেন মিলিন্দ। অঙ্কিতার সাদা গাউনের সঙ্গে ম্যাচ করে। 

জঙ্গলের মাঝে, পরিবারকে পাশে নিয়ে বিয়ে প্রকৃতিকে সাক্ষী রেখে বিয়ে করতে চেয়েছিলেন তারা। সেইমতই স্পেনে গিয়ে ন্যাচারাল ওয়েডিং সারলেন দু’জনে।

এমনকি অঙ্কিতা কোনও স্টিলেটো বা মিলিন্দ ব্র্যান্ডের জুতো পরে বিয়ে সারেরননি। খালি পায়ে জলের মধ্যে পা ডুবিয়ে বিয়ে করলেন এই কাপেল। ইনস্টাগ্রামে তাঁদের এই ন্যাচারাল ওয়েডিংয়ের ছবি আপলোড হয়। সেখান থেকেই ভাইরাল হয়ে যায় তাঁদের দ্বিতীয় বিয়ের খবর।

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2