Ads-Top-1
Ads-Top-2

রাজধানীতে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

মেডিকেল করেসপন্ডেন্ট
১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 05:31:00
রাজধানীতে পৃথক ঘটনায় ৪ জনের মৃত্যু

রাজধানীতে পৃথক পৃথক ঘটনায় ছাত্রীসহ চারজনের মৃত্যু হয়েছে। বুধবার (১১ জুলাই) মধ্যরাত থেকে বৃহস্পতিবার (১২ জুলাই) সকাল পর্যন্ত এসব ঘটনা ঘটে। 

মরদেহগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে পুলিশ জানান। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতরাতে জুরাইন রেলগেট এলাকায় নারায়ণগঞ্জগামী একটি ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় নারী আহত হন। পরে পথচারীরা উদ্ধার করে তাকে ঢামেকে নিয়ে আসলে মধ্যরাতে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পরিচয় এখনো জানা যায়নি।

এদিকে দক্ষিণখান ফায়দাবাদ এলাকায় পারিবারিক কলহের জেরে নদী (২৫) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নদীর স্বামী শাওন মিয়া তার স্ত্রীকে অচেতন অবস্থায় হাসপাতালে মধ্যরাতে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বাড্ডার উত্তর মেরুলে একটি বাসায় ফ্যান মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে ইমাম হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়। বুধবার (১১ জুলাই) রাতে মুমূর্ষু অবস্থায় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে রাত সাড়ে ৩টার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ইমাম একটি প্রাইভেট প্রতিষ্ঠানের কর্মকর্তা হিসেবে চাকরি করতেন।

এদিকে মুগদার দক্ষিণ মান্ডায় মৌসুমী আক্তার মিতু (২০) নামের এক অনার্সের ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বৃহস্পতিবার (১২ জুলাই) ভোর ৬ টার দিকে ঘটনাটি ঘটে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান জানান, মিতু ভোরে নিজ বাসার দ্বিতীয় তলায় জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়।

মিতুর বড় ভাই আহম্মদ আলী জানান, মিতু টিকাটুলি সেন্ট্রাল উইমেন মহিলা কলেজে ম্যানেজমেন্টের ছাত্রী ছিল।

ব্রেকিংনিউজ/এসএএফ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2