Ads-Top-1
Ads-Top-2

মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

স্টাফ করেসপন্ডেন্ট, রাজশাহী
১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 03:52:00
মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মাহাবুব আর রশিদের বিরুদ্ধে কলেজ ছাত্রী থানায় ধর্ষণ মামলা করার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১২ জুলাই) পুলিশ কলেজ ছাত্রীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

মামলা সূত্রে জানা যায়, মোহনপুর উপজেলার ভাতুড়িয়া গ্রামের মৃত আনিসুর রহমানের ছেলে মোহনপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সদর বাকশিমইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহাবুব আর রশিদ ৩ বছর পূর্বে কলেজ ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় মাহাবুব আর রশিদ বাকশিমইল গ্রামের জনৈক ব্যক্তির কলেজ পড়ুয়া মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার দৈহিক মেলামেশা করেন। চলতি বছরের ৫ মার্চ দুপুর সাড়ে ১২ টায় বিয়ের প্রলোভন দেখিয়ে আবারো ধর্ষণ করে বলে জানা যায়।

সোমবার (৯ জুলাই) দুপুর আড়াইটার সময় আবারো ওই কলেজ ছাত্রীকে নিজ বাড়িতে ডেকে নেয় মাহাবুব আর রশিদ। বিয়ে না করেই শারীরিক মেলামেশা করতে চাইলে কলেজ ছাত্রী রাজি না হলে তাকে প্রহার করে বাড়ি থেকে বের করে দেয়।

এ ব্যাপারে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবুল কাশেম আজাদ জানান, কলেজ ছাত্রীকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি মাহাবুব আর রশিদকে গ্রেফতারের জন্য চেষ্টা অব্যাহত আছে। 

ব্রেকিংনিউজ/এসডি/এসএএফ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2