Ads-Top-1
Ads-Top-2

বাপ্পীকে নিয়ে মাহির সাথে প্রেম,অপুকে বিয়ের গুঞ্জন!

বিনোদন ডেস্ক
১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 01:20:00 আপডেট: 01:25:00
বাপ্পীকে নিয়ে মাহির সাথে প্রেম,অপুকে বিয়ের গুঞ্জন!

ঢাকাই ছবির এই সময়কার নায়ক বাপ্পী চৌধুরী। শুরু থেকেই বাপ্পী তার দুর্বল অভিনয় ও সংলাপ ডেলিভারি নিয়ে সমালোচিত হয়ে আসছেন। এরপরও তিনি বরাবরই নিজেকে বড় ধরণের তারকা হিসেবে জাহির করার চেষ্টা করেছেন। বিভিন্ন সময় তার দাম্ভিক আচরণ নিয়ে অনেক বিতর্ক হয়েছে।

এদিকে সম্প্রতি একটি অনুষ্ঠানে বাপ্পীর এমন আচরণ ও সার্বিক ক্যারিয়ার নিয়ে আলোচনা করেছেন শাহরিয়ার নাজিম জয়। 

‘সেন্স অব হিউমার’ শীর্ষক এই অনুষ্ঠানে বাপ্পীকে রীতিমত ধুয়ে দিয়েছেন জয়। উপস্থাপক জয়ের একের পর প্রশ্নে জর্জরিত হন বাপ্পী।



অনুষ্ঠানের শুরুর দিকেই বাপ্পীকে উদ্দেশ্য করে জয় বলেন, জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে সম্পর্ক নষ্ট হয়েছে কেন? আমরা শুনেছি, তুমি নাকি মাহির প্রেমে পড়েছিলে, তাই তোমাকে সরিয়ে দেয়া হয়েছিলো!

উত্তরে বাপ্পী বলেন, না তেমন কিছু না। আমি কখনো মাহির প্রেমে পড়বো, সেটাও কখনো ভাবিনি। একজন বন্ধু হিসেবে সে ভালো। কিন্তু প্রেমিকা হিসেবে কখনো ভাবিনি।

এরপরই উঠে আসে অপু বিশ্বাসের সঙ্গে বাপ্পীর সম্পর্কের কথা। শোবিজে চলমান গুঞ্জনকে উল্লেখ করে শাহরিয়ার নাজিম জয় বলেন, অপু বিশ্বাসের সঙ্গে নাকি তোমার একটি ভালো সম্পর্ক রয়েছে, এমনকি তোমাকে আর অপু বিশ্বাসকে শাকিব খান হাতেনাতে ধরেছে, এছাড়া ভবিষ্যতে তোমরা নাকি বিয়েও করছো, এমন গুঞ্জন শুনেছি। এই বিষয়ে কী বলবে?

জবাবে বাপ্পী বলেন, এই গুঞ্জনটা মূলত মিডিয়াই তৈরি করেছে। আমি এর মধ্যে আগেও ছিলাম না, পরেও ছিলাম না। 

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2