Ads-Top-1
Ads-Top-2

অমিতাভের চলচ্চিত্রে শাকিব খান!

বিনোদন ডেস্ক
১২ জুলাই ২০১৮, বৃহস্পতিবার
প্রকাশিত: 09:33:00 আপডেট: 09:42:00
অমিতাভের চলচ্চিত্রে শাকিব খান!

 গত একশবছরের সেরা একশটি কিশোর উপন্যাসের মধ্যে একটি ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা ‘রিকশা গার্ল’। এ গল্পটি অবলম্বনেই তৈরি হবে অমিতাভ রেজার নতুন চলচ্চিত্রটি। আর জাতীয় পুরস্কার পাওয়া এই পরিচালকের ছবিতে প্রথমবারের মত দেখা যেতে পারে ঢাকাই সুপারস্টার শাকিব খানকে। তবে ‘রিকশা গার্ল’ ছবিতে নাকি অন্য ছবিতে নাকি দুটি ছবিতেই শাকিবের উপস্থিতি থাকবে তা পরিষ্কার করেননি অমিতাভ। 



অমিতাভ রেজা সাংবাদিকদের কাছে শাকিবকে নিয়ে কাজ করার পরিকল্পনার কথা স্বীকার করেছেন। তিনি বলেন, ‘শাকিব খানের সাথে আমার প্রাথমিক আলোচনা হয়েছে। তার সাথে ২-১ দিনের মধ্যে আবার বসার কথা। তখন চূড়ান্তভাবে বলতে পারবো সে আমার সিনেমায় কাজ করছে কিনা।’

ইতিমধ্যে ‘রিকশা গার্ল’ নামে একটি চলচ্চিত্রের কাজ শুরু করেছেন এ নির্মাতা। সেই ছবিতেই শাকিবের থাকার সম্ভাবনা আছে বলে জানা গেলেও নির্মাতা বিষয়টি এখনও নিশ্চিত করেননি।

উপন্যাস থেকে চলচ্চিত্রের উপযোগী চিত্রনাট্য তৈরি করেছেন শর্বরী জোহরা আহমেদ। তিনি প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র অন্যতম চিত্রনাট্যকার। পরিচালকের পাশাপাশি ছবিটি প্রযোজনা করবেন মার্কিন প্রযোজক এরিক জে অ্যাডামস।

নারীর ক্ষমতায়নের গল্পে নির্মিত হবে ‘রিকশা গার্ল’। গল্পের মুখ্য চরিত্র ‘নাইমা’, যে পরিবারকে সাহায্য করার জন্য কিছু বাড়তি আয়ের আশায় পুরুষের ছদ্মবেশে অসুস্থ বাবার রিকশা চালাতে শুরু করে। রিকশাটিকে তার বাবা নিজের থেকেও বেশি ভালোবাসেন। কিন্তু রাস্তায় নেমে সেই রিকশাটিকেই কিছু একটার সাথে ধাক্কা লাগিয়ে নষ্ট করে ফেলে নাইমা। এবার শুরু হয় দৃঢ়চেতা নাইমার এক নতুন লড়াই, যে করেই হোক রিকশাটিকে সারিয়ে তুলতে হবে। এগিয়ে যায় গল্প..

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2