Ads-Top-1
Ads-Top-2

হামলার প্রতিবাদে মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন

মাছুদ রানা, টাঙ্গাইল প্রতিনিধি
১১ জুলাই ২০১৮, বুধবার
প্রকাশিত: 07:22:00
হামলার প্রতিবাদে মাভাবিপ্রবি শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন<br />

টাঙ্গাইল মওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের গাড়ি ভাঙচুর ও টেক্রটাইল বিভাগের শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের সাথে আসদাচরণ ও মুঠো ফোনে ভাইস-চ্যান্সলরকে হুমকি প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন করে মাভাবিপ্রবি শিক্ষক সমিতি। 

বুধবার (১১ জুলাই) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে সংবাদ সম্মেলনের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি।

সংবাদ সম্মেলনে শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ শাহীন উদ্দিন লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি জানান, শিক্ষকরা পাঠদান ও গবেষণা কাজে নিয়োজিত। গত বুধবার (৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ের গাড়ি ভাঙচুরের পর নিন্দা জানান এবং সাংবাদিক সমিতি ও অফিসার্স এসোসিয়েশনের সাথে মানববন্ধন কর্মসূচি পালন করেন শিক্ষকরা। কিন্তু এরপরই ঘটনার ৬ দিনের মাথায় মঙ্গলবার (১০ জুলাই) আবারো শিক্ষকদের গাড়ি ভাঙচুর করা হয়। 

বিশ্ববিদ্যালয়ের বর্তমান পরিস্থিতিতে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থীরা উদ্বীগ্ন ও নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে বলে তিনি জানান। এই অবস্থায় দোষী ব্যক্তিদের আইনের আওতায় নিয়ে এসে শাস্তি নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষের কাছে অনুরোধ জানান তিনি। 

এ সময় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. ইকবাল মাহমুদ, কোষাধ্যক্ষ ধনেশ্বর চন্দ্র সরকার, যুগ্ম সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, দফতর সম্পাদক ড. মোঃ জয়নুল আবেদীন, প্রকাশনা ও প্রচার সম্পাদক মুহাম্মদ রবিউল ইসলাম লিটন, শিক্ষা ও গবেষণা সম্পাদক মোঃ নান্নুর রহমান, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক নাসরীন জাহান উপস্থিত ছিলেন।

ব্রেকিংনিউজ/এসএএফ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2