Ads-Top-1
Ads-Top-2

পুলিশি বাধা উপেক্ষা করে টাঙ্গাইলে ছাত্রদলের বিক্ষোভ

টাঙ্গাইল প্রতিনিধি
১১ জুলাই ২০১৮, বুধবার
প্রকাশিত: 02:04:00
পুলিশি বাধা উপেক্ষা করে টাঙ্গাইলে ছাত্রদলের বিক্ষোভ

ছাত্রদল কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের গ্রেফতারের প্রতিবাদ ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রদল।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১১ জুন) সকালে শহরের বিভিন্ন প্রান্ত থেকে ছাত্রদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল সহকারে ভিক্টোরিয়া রোডস্থ জেলা বিএনপি কার্যালয়ে জড়ো হয়ে ১১টায় বিক্ষোভ মিছিল বের করে। কিছুদূর অগ্রসর হওয়ার পর পুলিশি বাধার মুখে পড়ে মিছিলটি, এসময় সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা।

সমাবেশে বক্তৃব্য রাখেন জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মো. শাফী ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা যুবদলের যুগ্ম আহবায়ক সৈয়দ মনিরুজ্জামান জুয়েল।



এ সময় সাবেক ছাত্রনেতাদের মধ্যে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান শফিক, প্রচার সম্পাদক এ কে এম মনিরুল হক, জেলা যুবদলের সদস্য সচিব মাসুদ তালুকদারসহ জেলা ছাত্রদলের সহ-সভাপতি আবেদ খান ইমন, যুগ্ম-সম্পাদক আমিনুল ইসলাম সুমন, রফিকুল ইসলাম, মোস্তফা কামাল, মো. লিঠু, রাজিব হাসান নিপু, ক্রীড়া সম্পাদক রাসেদ খান সোহাগ, সহ-সাংগঠনিক সম্পাদক দুর্জয় হৌড় শুভ, অর্থ-সম্পাদক সুমন বাপ্পী, স্কুল-সম্পাদক সজীব খান, প্রচার সম্পাদক রুবেল মিয়া, সদর থানা ছাত্রদল সভাপতি আজিমউদ্দিন বিপ্লব, সাধারণ সম্পাদক সাজ্জাদ কবীর সুমন, সিনিয়র সহ-সভাপতি জাহিদ হোসেন, করটিয়া সাদত কলেজ শাখা ছাত্রদল সহ-সভাপতি আরিফুল ইসলাম, যুগ্ম সম্পাদক নুরুন্নবী ও সকল ছাত্রদল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা ইসহাক সরকারের গ্রেফতারে তীব্র নিন্দা ও ক্ষোভ জানানোর পাশাপাশি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, যুবদল সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু ও ইসহাক সরকারের মুক্তি দাবি করেন। 

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2