Ads-Top-1
Ads-Top-2

লাস্যময়ী পূর্ণিমার আজ ৩৭তম জন্মদিন

বিনোদন ডেস্ক
১১ জুলাই ২০১৮, বুধবার
প্রকাশিত: 12:03:00 আপডেট: 01:23:00
লাস্যময়ী পূর্ণিমার আজ ৩৭তম জন্মদিন

আজ বুধবার সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমার জন্মদিন। তবে জন্মদিন উপলক্ষে বিশেষ কোনো কিছু করার পরিকল্পনা নেই তার। দুপুর ১২টা ৩০ মিনিটে অনন্যা রুমার প্রযোজনায় ‘তারকা কথন’ অনুষ্ঠানে উপস্থিত হবেন পূর্ণিমা। অনুষ্ঠানটির উপস্থাপনা করবেন দিলরুবা সাথী। 

পরের বাকিটুকু সময় পূর্ণিমা তার নিজ বাসভবনে পরিবারের সঙ্গেই কাটাবেন বলে জানান তিনি। পূর্ণিমা বলেন, ‘বিগত বেশ কয়েক দিন টানা কাজ করেছি। মালয়েশিয়ায় শো শেষ করে দেশে ফিরে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান নিয়ে ব্যস্ত ছিলাম। আবার এবং পূর্ণিমা অনুষ্ঠানেরও শুটিং করেছি। সবমিলিয়েই বেশ ক্লান্ত। যে কারণে জন্মদিনটা একেবারেই নিজের মতো করে কাটাতে চাই, পরিবারের সবার সঙ্গে বিশেষ এই দিনটির সময়টা পার করতে চাই। তবে হ্যাঁ, এটাও সত্য জন্মদিনে আমার পরিচিত, অপরিচিত শুভাকাক্সক্ষী, ভক্ত দর্শক’সহ আমার চলচ্চিত্র পরিবার’সহ সবার কাছে দোয়া চাই যেন ভালো থাকি, সুস্থ থাকি।’

ব্যক্তিগত জীবনে পূর্ণিমার ডাকনাম রীতা। পূর্ণিমা ১৯৮১ সালে আজকের এই দিনে চট্টগ্রামের ফটিকছড়িতে জন্মগ্রহণ করেন। ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা অভিনেত্রী পূর্ণিমা। ২০১৪ সালের ১৩ এপ্রিল কন্যাসন্তান জন্ম দেন এ অভিনেত্রী। তার একমাত্র সন্ধ্যা আরশিয়া উমায়জা। পূর্ণিমার পিতার নাম মোঃ হানিফ ও মাতার নাম সুফিয়া খাতুন। একমাত্র বোনের নাম রেখা।

জাকির হোসেন রাজুর ‘এ জীবন তোমার আমার’ ছবির মধ্য দিয়ে নায়িকা পূর্ণিমার ক্যারিয়ার শুরু হয়। ১৯৯৮ সালে জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন চিত্রনায়ক রিয়াজ।

প্রথম ছবিতে তেমন একটা সফলতার দেখা না মিললেও আস্তে আস্তে নিজেকে চলচ্চিত্রের অন্যতম সেরা নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করেন পূর্ণিমা। ‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘প্রেমের নাম বেদনা’, ‘ছোট্ট একটু ভালোবাসা’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘সুলতান’, ‘শাস্তি’, ‘শুভা’, ‘মেঘের পরে মেঘ’, ‘স্বামী-স্ত্রীর যুদ্ধ’, ‘পিতামাতার আমানত’, ‘মাটির ঠিকানা’, ‘সাথী তুমি কার’, ‘সবাই তো ভালোবাসা চায়’, ‘মায়ের জন্য পাগল’, ‘মাটির ঠিকানা’সহ অসংখ্য ভালোমানের ছবিতে অভিনয় করে প্রশংসিত হয়েছেন পূর্ণিমা। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভালো হতে দিল না’ ছবির জন্য ২০১০ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রীর খ্যাতিও অর্জন করেন পূর্ণিমা।

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2