Ads-Top-1
Ads-Top-2

আমাকে নিয়ে গুজব ছড়ানো হচ্ছে: রুবেল

স্পোর্টস ডেস্ক
১১ জুলাই ২০১৮, বুধবার
প্রকাশিত: 11:40:00 আপডেট: 02:04:00
আমাকে নিয়ে গুজব ছড়ানো হচ্ছে: রুবেল
ফাইল ছবি

সতীর্থদের সাথে মারামারি, সিরিজের প্রথম টেস্টে কোচের চাওয়া মতো পারফরম্যান্স না করায় আসন্ন ওয়ানডে সিরিজ থেকে বাদ পড়া এবং সফরের মাঝপথে দেশে ফেরত পাঠানো হচ্ছে বলে যে খবর বের হয়েছে তাকে ভিত্তিহীন বলে দাবি করেছেন জাতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকা পেসার রুবেল হোসেন।

তিনি অভিযোগ করেছেন, তাকে নিয়ে কিছু অনলাইন পোর্টালে গুজব ছড়ানো হচ্ছে।

মঙ্গলবার (১০ জুলাই) রাতে একটি পত্রিকার নিউজের স্ক্রিনশট নিয়ে নিজের ফেসবুক পেজে রুবেল হোসেন একটি স্ট্যাটাস দেন।

ফেসবুক পোস্টে রুবেল হোসেন লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। একটি বিষয় আমি সবার কাছে পরিষ্কার করতে চাচ্ছি। আমাদের দলের প্রত্যেক ক্রিকেটারেরই একে অপরের সাথে ভাইয়ের মত সম্পর্ক। কিন্তু সাম্প্রতিক সময়ে আমি লক্ষ্য করেছি যে, আমাকে কেন্দ্র করে কিছু অনলাইন পোর্টালে বিভিন্ন গুজব ছড়ানো হচ্ছে। এ ধরনের ঘটনা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। ব্যাপারটি নিয়ে আমি খুবই দুঃখিত ও মর্মাহত। আমার শুভাকাঙ্খী সকলকে অনুরোধ করবো এ ধরনের ভিত্তিহীন খবরের ব্যাপারে সতর্ক হতে। আমি এবং দলের সবাই আপ্রাণ চেষ্টা করছি ভালো করার জন্য। আপনারা সবাই আমার জন্য এবং দলের জন্য দোয়া করবেন।’

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল এখন ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে। এই সফরে টাইগাররা ইতোমধ্যে একটি টেস্ট ম্যাচ খেলেছে। আগামী ১২ জুলাই শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট। এরপর স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ।

ব্রেকিংনিউজ/এনকে

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2