Ads-Top-1
Ads-Top-2

‘প্রত্যেকটি নগ্ন শটের পরে হাউ হাউ করে কেঁদেছিলাম’

বিনোদন ডেস্ক
১১ জুলাই ২০১৮, বুধবার
প্রকাশিত: 10:57:00
‘প্রত্যেকটি নগ্ন শটের পরে হাউ হাউ করে কেঁদেছিলাম’

ভারতের প্রথম পলিটিক্যাল ড্রামা আখ্যা দিয়ে চলতি মাসের ৬ তারিখ নতুন ওয়েব সিরিজ নিয়ে এসেছিল নেটফ্লিক্স। সেই সিরিজ নিয়েই এখন বিপাকে পড়তে হল নেটফ্লিক্স কর্তৃপক্ষকে। ওয়েব সিরিজের নাম ‘সেক্রেড গেমস’। প্রিমিয়ারের চারদিনের মাথাতেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে অনুরাগ কাশ্যপ ও বিক্রম আদিত্য মোতওয়ানির এই ওয়েব সিরিজ। তবে এবার এই ওয়েব সিরিজের এক দৃশ্য নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেত্রী কুবরা সাইত।

এক ইংরেজি দৈনিকে সাক্ষাৎকার দিতে গিয়ে কুবরা জানান, পরিচালকের কথায় ক্যামেরার সামনে আমাকে সাতবার নগ্ন হতে হয়েছিল!'

সেক্রেড গেম ওয়েব সিরিজে কুবরাকে এক রূপান্তরকামী বার ড্যান্সারের চরিত্রে দেখা গেছে। কুবরা জানান, বিক্রম আমাকে বার বার একই দৃশ্যে অভিনয় করতে বলছিল। আর বারবারই বলছিল এটাই শেষবার। আমাকে ক্যামেরার সামনে একেবারে নগ্ন হয়ে দাঁড়াতে হয়েছিল। প্রত্যেকটি শটের পরেই আমি মাটিতে শুয়ে হাউ হাউ করে কেঁদেছিলাম।

কুবরা আরও বলেন, তবে যখন দৃশ্যটি দেখি। আমি হতবাক হই। অদ্ভুত সুন্দরভাবে ওই দৃশ্যটি দৃশ্যায়ণ করেছেন বিক্রম। আমি সত্যিই আপ্লুত। তবে বিক্রম কিন্তু বার বার আমার কাছে ক্ষমাও চেয়েছেন, এই দৃশ্যটিকে বার বার ক্যামেরা বন্দি করার জন্য।

এদিকে, কটি দৃশ্যে প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধী সম্পর্কে অপমানজনক কথা বলা হয়েছে, এই মর্মে নেটফ্লিক্সের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন রাজ্যের এক কংগ্রেস কর্মী। কলকাতার গিরিশ পার্ক থানায় দায়ের করা তাঁর অভিযোগে কংগ্রেস কর্মী রাজীব কুমার সিনহা শুধু নেটফ্লিক্সই নয়, এই সিরিজের অন্যতম অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির নামও যোগ করেছেন। সিরিজের প্রযোজকদের বিরুদ্ধেও আঙুল তুলেছেন রাজীববাবু।

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2