Ads-Top-1
Ads-Top-2

‘একাধারে বুবলীর সঙ্গে অভিনয় করলে দর্শক বোর ফিল করবে’

বিনোদন ডেস্ক
১১ জুলাই ২০১৮, বুধবার
প্রকাশিত: 10:09:00
‘একাধারে বুবলীর সঙ্গে অভিনয় করলে দর্শক বোর ফিল করবে’

দুই বাংলার জনপ্রিয় নায়িকা শাকিব খান দুই দেশের প্রায় নামী বহু নায়িকার সাথে কাজ করেছেন। তবে বর্তমানে তার মতে ঢাকাই ইন্ডাস্ট্রিতে নায়িকা সংকট চলছে। 

শাকিব অভিনীত ‘অনন্ত ভালোবাসা’ মুক্তি পায় ১৯৯৯ সালে। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী মৌসুমীর ছোট বোন ইরিন জামান। এরপর ২০১৮ সাল পর্যন্ত তিনি অভিনয় করেছেন শাবনূর-পূর্ণিমা থেকে শুরু করে ছোট পর্দার নুসরাত ইমরোজ তিশার সাথে। খ্যতিমান জয়া আহসান থেকে  শুরু করে বিদ্যা সিনহা মিমের সাথে। মাঝে দীর্ঘ জুটি করেছিলেন মুনমুন, অপু বিশ্বাস ও সাহার সাথে। মাহি, পরীমণি, তিন্নি, বিন্দু,ববি সবার সাথেই নায়ক হয়েছেন এই সুপারস্টার।

কিন্তু নায়িকা সংকটের দোহাই দিয়ে শবনম বুবলীর সাথে তার টানা সাতটি ছবিতে শাকিবের ভক্তরা বেশ বিরক্ত। মোটেও জনপ্রিয়তা না পাওয়া একই জুটিকে বারবার পর্দায় এনে ইমেজ সংকটে ভুগতে শুরু করেছেন শাকিব খান।

তবে অবশেষে তার শুভবুদ্ধির উদয় হয়েছে, বারবার আনকোরা নায়িকা বুবলীর সাথে পর্দায় আসাটা যে একঘেমি তা তিনি বুঝতে পেরেছেন। সম্প্রতি চুক্তিবদ্ধ একটি ছবি থেকে বুবলীকে বাদ দিয়ে শাকিব বলেন, ঢাকার ছবিতে এখন আমি কার সঙ্গে অভিনয় করব। দর্শক আমার সঙ্গে নতুন মুখ দেখতে চায়। বুবলীর সঙ্গে জুটি বেঁধে বেশ কটি ছবিতে কাজ করা হয়েছে। একাধারে যদি বুবলীর সঙ্গে অভিনয় করে যাই তাহলে দর্শক বোর ফিল করতে পারে।

ব্রেকিংনিউজ/অমৃ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2