Ads-Top-1
Ads-Top-2

ফুলবাড়ীতে শিশু হত্যায় গ্রেফতার ৪

রাসেল ইসলাম, দিনাজপুর প্রতিনিধি
১০ জুলাই ২০১৮, মঙ্গলবার
প্রকাশিত: 09:58:00 আপডেট: 09:58:00
ফুলবাড়ীতে শিশু হত্যায় গ্রেফতার ৪

সোমবার (৯ জুলাই) রাতে দিনাজপুরের ফুলবাড়ীতে শিশু মীরাজ হত্যার মূল পরিকল্পনাকারীসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

আটক কৃতরা হল, পশ্চিম খাজাপুর গ্রামের মমতাজ উদ্দিন (৫২), মমতাজ উদ্দিনের ছেলে মোস্তাফিজুর রহমান (৩২), মোস্তাফিজুর রহমানের স্ত্রী  জেসমিন আরা রুবী (৩০) ও মর্জিনা বেগম (৫৫)। মঙ্গলবার (১০ জুলাই) তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে বলে জানায় পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা ফুলবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুলতান মাহামুদ জানান, গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মোতাবেক ঘটনাস্থল থেকে হত্যার আলামত সংগ্রহ করা হয়েছে।

উল্লেখ্য গত সোমবার (৯ জুলাই) সকাল ৭ টায় মীরাজ কাজিম নামে ৫ বছর বয়ষী এক শিশুর মৃতদেহ, উপজেলা এলুয়াড়ী ইউনিয়নের পশ্চিম খাজাপুর গ্রামের একটি পুকুর থেকে উদ্ধার করে পুলিশ। শিশুটির শরীরে একাধিক আঘাত ও যখমের চিহ্ন পাওয়া যায়। এ সময় প্রতিবেশি মমতাজ উদ্দিন নামে এক ব্যাক্তিকে আটক করে পুলিশ। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সে হত্যাকান্ডের কথা স্বীকার করে। পরে তার দেয়া তথ্য মোতাবেক অন্য আসামিদের গ্রেফতার ও আলামত সংগ্রহ করা হয়।

নিহত শিশু মীরাজ কাজি পশ্চিম খাজাপুর গ্রামের মাহাবুব কাজির ছেলে। এই ঘটনায় শিশু মীরাজ কাজির পিতা মাহাবুবব কাজি বাদী হয়ে ওই দিন রাতে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ব্রেকিংনিউজ/এসএএফ

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2