Ads-Top-1
Ads-Top-2

স্থগিতাদেশ প্রত্যাহার, বিএফইউজের নির্বাচনে বাধা নেই

স্টাফ করেসপন্ডেন্ট
৯ জুলাই ২০১৮, সোমবার
প্রকাশিত: 01:58:00
স্থগিতাদেশ প্রত্যাহার, বিএফইউজের নির্বাচনে বাধা নেই

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে-একাংশ) নির্বাচন স্থগিত করে দেওয়া আদেশ প্রত্যাহার করেছেন আদালত। ফলে আওয়ামী লীগপন্থি এই অংশটির নির্বাচনে আর কোনো বাধা রইল না।

সোমবার (৯ জুলাই) ঢাকার প্রথম শ্রম আদালতের চেয়ারম্যান ড. শাজাহানের আদালত এ আদেশ প্রত্যাহার করেন। এর আগে শুক্রবার (৬ জুলাই) ৭ দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ চেয়ে নির্বাচন স্থগিত করেন একই আদালত।

আজ বিএফইউজে নির্বাচন কমিশনের চেয়ারম্যান আলমগীর হোসেনের পক্ষে তার আইনজীবী অ্যাডভোকেট মবিনুল ইসলাম সমনের জবাব দাখিল এবং নির্বাচন স্থগিতের আদেশ প্রত্যাহারের আবেদন করেন। এই আবেদনের পরিপ্রেক্ষিতে নির্বাচন স্থগিতের আদেশ প্রত্যাহার করেন ঢাকার প্রথম শ্রম আদালত। এছাড়াও নির্বাচন স্থগিতের আদেশ প্রত্যাহার চেয়ে শ্রম আদালতে আবেদন করেন বিএফইউজের সভাপতি পদপ্রার্থী মোল্লা জালাল।

গত শুক্রবার (৬ জুলাই) এ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। জাতীয় প্রেসক্লাবে এই নির্বাচনের প্রায় সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছিল। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরাও গত কয়েক মাস যাবত প্রচার-প্রচারণা চালিয়েছিলেন। ফলে নির্বাচনের আগের দিন হঠাৎ স্থগিত হওয়ার ক্ষুব্ধ হোন প্রার্থীরা।

ব্রেকিংনিউজ/ এসএ 

Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Sidebar-3
Ads-Top-1
Ads-Top-2